• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ডিপিএলে শুভসূচনা মোহামেডানের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ মার্চ ২০২৪, ০৯:২৩
মোহামেডান
ছবি-সংগৃহীত

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) শুভসূচনা করেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। বিকেএসপির চার নম্বর মাঠে সিটি ক্লাবকে ৪৩ রানে হারিয়েছে মোহামেডান।

প্রথমে ব্যাট করতে নেমে ৪৯ দশমিক ৩ ওভারে সব উইকেট হারিয়ে ২৪০ রানে অলআউট হয় মোহামেডান। ওপেনার রনি তালুকদার সমান ৪টি করে চার-ছক্কায় ১০৮ বলে ৭১ এবং তিনে নামা মাহিদুল ইসলাম অংকন ৩ চার ও ২ ছক্কায় ৮৮ বলে ৬৭ রান করেন। সিটি ক্লাবের হয়ে মেহেদী হাসান ৩৫ রানে ৪ উইকেট নেন।

জবাবে পেসার মুশফিক হাসান ও অফ-স্পিনার আরিফুল ইসলামের বোলিং তোপে ৪৬ দশমিক ২ ওভারে ১৯৭ রানে অলআউট হয় সিটি ক্লাব। দলের হয়ে ব্যাট হাতে সর্বোচ্চ ৫৬ রান করেন রাফসান আল মাহমুদ। মুশফিক ৪৩ রানে ৪টি ও আরিফুল ২২ রানে ৩ উইকেট নেন।

এদিকে মিরপুর শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আরেক ম্যাচে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ৬ উইকেটে জয় পেয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জ। প্রথমে ব্যাট করে ১৬ বল বাকি থাকতে ২০২ রানে অলআউট হয় ব্রাদার্স। মাহমুদুল হাসান সর্বোচ্চ ৪২ রান করেন। রূপগঞ্জের আল-আমিন হোসেন এবং শহিদুল ইসলাম তিনটি করে উইকেট নেন।

জবাবে দুই ওপেনার তৌফিক খান ও সাদমান ইসলামের জোড়া হাফ-সেঞ্চুরিতে ৮৪ বল বাকি রেখে জয় তুলে নেয় লিজেন্ডস অব রূপগঞ্জ। সাদমান ৬৭ ও তৌফিক ৬৬ রান করেন। ব্রাদার্সের রাহাতুল ফেরদৌস তিনটি উইকেট নেন।

দিনের আরেক ম্যাচে বিকেএসপির তিন নম্বর মাঠে গাজী গ্রুপ ক্রিকেটার্স ৩ উইকেটে হারিয়েছে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবকে। প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ২৫৮ রান করে রূপগঞ্জ টাইগার্স। ওপেনার আব্দুল্লাহ আল মামুন ৬১ রান করেন।

২৫৯ রানের টার্গেট তাড়া করতে নেমে ৭ বল বাকি রেখেই স্পর্শ করে ফেলে গাজী গ্রুপ। আল-আমিন জুনিয়র ৫৯ ও মইন খান অপরাজিত ৪৩ রান করে গাজী গ্রুপের জয়ে অবদান রাখেন। রূপগঞ্জ টাইগার্সের নাবিল সামাদ ৪৫ রানে ৩ উইকেট নেন।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারী আম্পায়ারে আপত্তি, আসলে কী ঘটেছিল মোহামেডান বনাম প্রাইম ব্যাংক ম্যাচে?
শান্ত-বিজয়দের বীরত্বে ডিপিএলের শিরোপা আবাহনীর
মিলান ডার্বিসহ টিভিতে আজকের খেলা
অসহনীয় গরমে সুপার লিগে দুই দিন করে বিরতি
X
Fresh