• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

জাকের ও মাহমুদউল্লাহকে নিয়ে যা বললেন হাথুরুসিংহে

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ মার্চ ২০২৪, ১৭:১২
বাংলাদেশ
ছবি-সংগৃহীত

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে বড় লক্ষ্য তাড়া করতে নেমে পুরোপুরি ব্যর্থ হয়েছিল টাইগারদের টপ অর্ডার। কিন্তু মিডিল অর্ডারে মাহমুদউল্লাহ ও জাকেরের ব্যাটে লড়াই করে ৩ রানে হেরে যায় বাংলাদেশ। সিরিজের শেষ টি-টোয়েন্টিতে মাঠে নামার আগে এই দুই ক্রিকেটারকে নিয়ে কথা বলেছেন হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে।

শুক্রবার (৮ মার্চ) সংবাদ সম্মেলনে তরুণ ক্রিকেটার জাকেরকে নিয়ে হাথুরু বলেন, সে (জাকের) কী করতে পারে, তা দেখে খুব ভালো লাগছে। আমি তার খেলা খুব বেশি দেখিনি। শুধু এবারের বিপিএলেই দেখেছি।

জাকেরের ব্যাটিং অর্ডার নিয়ে এই লঙ্কান হেড মাস্টার বলেন, সে খুবই শান্ত। এটাই চোখে পড়েছে এবারের বিপিএলে। এই জিনিসটা খুব ভালো লেগেছে। এই একটা গুণ আপনার দরকার, যখন আপনি পাঁচ-ছয়-সাতে ব্যাটিং করবেন।

‘কারণ, বেশির ভাগ সময় আপনাকে কিছু কাজ করতে হবে অনেক সীমাবদ্ধতার মধ্যে। সে যা করেছে, তা দেখতে পেরে খুবই ভালো লেগেছে। আমাদের অনেক আত্মবিশ্বাসী করে তুলেছে।’

অন্যদিকে দেড় বছর পর টি-টোয়েন্টি দলে ফিরেই চমক দেখিয়েছেন অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদ। রিয়াদের এমন প্রত্যাবর্তন নিয়ে তিনি বলেন, সে অনেক অভিজ্ঞতা যোগ করেছে। সে যেভাবে বিপিএলে খেলেছে, আমাদের সবাইকে দেখিয়েছে সে কতটা পরিপক্ব।

‘এখন সে অনেক স্বাধীনতা নিয়ে খেলছে। আমি তাকে যখন (ওয়ানডে) বিশ্বকাপে দেখেছি, সে নিজের খেলা নিয়ে খুবই স্বাচ্ছন্দ্য বোধ করছিল। এখনও খুব সুন্দর খেলছে।

সিরিজের শেষ টি-টোয়েন্টিতে আগামীকাল মাঠে নামবে বাংলাদেশ। তবে এই ম্যাচের আগে দুই ক্রিকেটারকে নিয়ে বেশ আত্মবিশ্বাসী লঙ্কান হেড মাস্টার।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে মুখ খুললেন পাপন
সাকিবকে ছাড়াই জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা বিসিবির
আম্পায়ার জেসিকে নিয়ে যা বললেন পাপন  
নারী আম্পায়ার ঘিরে বিতর্ক : যা বলছে ক্লাবগুলো
X
Fresh