• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

শাকিবের সঙ্গে যুক্ত হচ্ছেন সাকিব

আরটিভি নিউজ

  ০৮ মার্চ ২০২৪, ১৬:৪২
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ক্রিকেট আর বিনোদনের সুসম্পর্কের কথা কে না জানে! ঢালিউডের সবচেয়ে বড় তারকাদের একজন শাকিব খান। অন্যদিকে, সাকিব আল হাসানকে বিশ্ব ক্রিকেটের বড় নাম। শাকিব ও সাকিবের মধ্যে বিরাজমান চমৎকার সুসম্পর্ক অনেক আগে থেকেই। এবার সেই সম্পর্ক আরও পরিণত হতে যাচ্ছে। শাকিব খানের করপোরেট প্রতিষ্ঠানে যুক্ত হচ্ছে আরেক সাকিব।

গেল জানুয়ারিতে একটি প্রসাধনী ব্র্যান্ডের করপোরেট প্রতিষ্ঠানের অফিসিয়াল পথচলা শুরু করেন সুপারস্টার শাকিব খানের। জনপ্রিয় এই চিত্রতারকা হয়েছেন আন্তর্জাতিক মানের এই প্রসাধনী ব্র্যান্ডের অন্যতম একজন ডিরেক্টর। এবার শাকিব খানের এই কোম্পানির পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগ দিচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান।

এ উপলক্ষে শনিবার (৯ মার্চ) বেলা ১১টায় রাজধানীর একটি হোটেলে শাকিব খান ও প্রসাধনী ব্র্যান্ডের কর্মকর্তাদের সঙ্গে সাকিব আল হাসানের এক চুক্তি স্বাক্ষর হতে যাচ্ছে। যেখানে প্রথমবারের মতো একসঙ্গে ‘মিট দ্য প্রেস’-এ পাওয়া যাবে সিনেমা ও ক্রিকেটের এই দুই সুপারস্টারকে।

প্রসঙ্গত, আসন্ন ঈদে মুক্তি পাবে শাকিব খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাজকুমার’। এর বেশিরভাগ শুটিং সম্পন্ন হয়েছে যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্য। এ মাসেই তিনি শুটিংয়ে চেন্নাই যাচ্ছেন ‘তুফান’ নামে আরেক ছবির, যেটি ঈদুল আজহায় মুক্তি পাবে। শাকিবের মুক্তির অপেক্ষায় থাকা আরেক ছবি ‘দরদ’।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের শাকিবের বিয়ের জন্য পাত্রী খুঁজছে পরিবার!
শাকিবের সঙ্গে বিয়ের গোপন তথ্য ফাঁস করলেন অপু বিশ্বাস
নারী আম্পায়ারের অধীনে খেলতে ক্রিকেটারদের আপত্তি
ভারতীয় অধিনায়কের মন্তব্যে খুশি জ্যোতি
X
Fresh