• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

ভারতীয় অধিনায়কের মন্তব্যে খুশি জ্যোতি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ এপ্রিল ২০২৪, ১৬:৩১
বাংলাদেশ
ছবি- বিসিবি

গত বছর ঘরের মাঠে ভারতের বিপক্ষে দুর্দান্ত পারফরম্যান্স করে চমক দিয়েছিল বাংলাদেশের মেয়েরা। বিশ্বকাপের আগে আবারও হারমনপ্রিত-স্মৃতিমান্ধানাদের মুখোমুখি হতে যাচ্ছে টাইগ্রেসরা। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে আগামীকাল (রোববার) মাঠে নামবে দুই দল।

শনিবার (২৭ এপ্রিল) ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে বাংলাদেশ আগের চেয়ে উন্নতি করেছে, এমন মন্তব্য করেছেন ভারতীয় অধিনায়ক হারমানপ্রিত কৌর। তার এমন কথা শুনে খুশি বাংলাদেশ অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি।

জ্যোতি বলেন, প্রথমত দেখেন, জানি না যেটা আপনি বললেন রাইভালরির কথা। অতীতে অনেক কিছু হয়ে গেছে। কিন্তু যা হয়েছে, তা অতীত। ওটা নিয়ে আমরা বসে নেই। কিন্তু শুনে ভালো লাগলো যে, তারা বলছে আমরা আগের থেকে অনেক ম্যাচিউরড টিম। এর মানে হচ্ছে তারা আমাদের হালকাভাবে নেয়নি অবশ্যই।

চলতি বছরের শেষদিকে বাংলাদেশে হবে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই টুর্নামেন্টের প্রস্তুতির জন্যই মূলত বাংলাদেশে এসেছে ভারত। এই সিরিজকে তাই দুই দলের জন্যই সুযোগ হিসেবে দেখছেন বাংলাদেশ অধিনায়ক জ্যোতি।

তিনি বলেন, আমি যেটা চিন্তা করছি এটা সুযোগ হিসেবে দেখছি। কারণ ভারত ভালো দল এবং তারা কিন্তু ফুল প্যাকেজ নিয়ে এবার এসেছে। বিশ্বকাপে হয়তো তারা এই টিমটাই খেলবে। ওদের জন্য একটা ভালো প্রস্তুতির সুযোগ, আমাদের জন্যও।

‘ভারতের মতো দলের বিপক্ষে পাঁচটা টি-টোয়েন্টি খেলা এবং দলটা যে কঠিন সময় পার করে এসেছে; সেটা থেকে কামব্যাক করতে হলে আমাদের ভালো ক্রিকেট খেলতে হবে। আমাদের জন্য এটা বড় সুযোগ।’

সিলেটের মাঠ নিয়ে জ্যোতি আরও বলেন, সিলেটে আমাদের অনেক বড় অর্জন নেই হয়তো। কিন্তু ভালো ক্রিকেট খেলার কিছু স্মৃতি আছে। সেগুলোকে নিয়েই ইনশাআল্লাহ চেষ্টা থাকবে। আর প্রথম ম্যাচটা যেন ভালোভাবে শুরু করতে পারি।’

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সীমান্ত হত্যা নিয়ে ভারতের কাছে বাংলাদেশের উদ্বেগ
অস্ট্রেলিয়ার পর ভারতের কাছেও হোয়াইটওয়াশ টাইগ্রেসরা
প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্র সচিবের বৈঠক
হোয়াইটওয়াশ এড়াতে বাংলাদেশের সামনে চ্যালেঞ্জিং লক্ষ্য
X
Fresh