• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বিশ্বকাপের তদন্ত রিপোর্ট ইস্যুতে বিসিবিকে কড়া হুঁশিয়ারি সুজনের

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ০৭ মার্চ ২০২৪, ১৬:০৬
খালেদ মাহমুদ সুজন
ছবি- সংগৃহীত

বিশ্বকাপ ব্যর্থতার তদন্ত রিপোর্ট আনুষ্ঠানিকভাবে প্রকাশ না হলেও দেশের বেসরকারি একটি গণমাধ্যম বিসিবির সূত্রের বরাত দিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে। যেখানে বলা হয়েছে টাইগারদের বিশ্বকাপ ব্যর্থতার মূল কারণ, বিসিবির দুই পরিচালকের হস্তক্ষেপ। যা নিয়ে রীতিমতো ক্ষোভ ঝেড়েছেন বিশ্বকাপ দলের সঙ্গে থাকা বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন।

প্রতিবেদনটি প্রকাশের পরই দলের সঙ্গে থাকা বিসিবির দুই পরিচালক খালেদ মাহমুদ সুজন ও জালাল ইউনুসের দিকে আঙুল উঠেছে । এরপরই অন্য একটি গণমাধ্যমে সাক্ষাৎকার দেন সুজন।

এ সময় তদন্ত রিপোর্ট নিয়ে সুজন বলেন, আমি দেখলাম যে দুই পরিচালকের কথা বলা হচ্ছে। আমার কথা হলো, মিডিয়াতে ছোট ছোট করে তথ্য ছড়িয়ে লাভ কি। আমাদের বলে দিক, যে তোমাদের কারণে বিশ্বকাপ খারাপ হয়েছে। কিন্তু বিসিবিকে প্রমাণ করতে হবে, কিভাবে আমরা হস্তক্ষেপ করেছি।

তিনি বলেন, মিডিয়াকে ফুসফাস করে না বলে সংবাদ সম্মেলন ডেকে বলে দেন আমার এবং জালাল ইউনুসের জন্য বিশ্বকাপে খারাপ পারফরম্যান্স হয়েছে। আমি তাদের চ্যালেঞ্জ করছি, তাদের বলতে হবে কেনো তারা মিডিয়াকে এই কথা বলেছে। আর তদন্ত রিপোর্টে কে কি বলেছে দেখাতে হবে।

বাংলাদেশ ক্রিকেটের সাবেক এই অধিনায়ক বলেন, আমাদের সম্মান আছে। আমরাও দেশের জন্য খেলেছি, আমি অধিনায়ক ছিলাম। আমাদের সম্মান নিয়ে যদি কেউ খেলা করে, তার কারণটা জানা খুবই জরুরী।

তিনি আরও বলেন, হস্তক্ষেপ বলতে তদন্ত কমিটি কি বুঝিয়েছে সেটা জানতে হবে। আমরা কি করেছি, আমরা কি বলেছি এই ক্রিকেটারকে খেলাও এবং অন্যজনকে খেলিও না? এগুলো জানতে হবে। আমি তো দল নির্বাচনের ক্ষেত্রে কোনো জায়গাতেই ছিলাম না।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে হোয়াটসঅ্যাপ বন্ধের হুঁশিয়ারি মেটার
গাজা ইস্যুতে পদত্যাগ করলেন মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা
টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছা দূত হলেন যুবরাজ সিং
প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা
X
Fresh