• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আবার মেসির সঙ্গে খেলতে চান নেইমার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ মার্চ ২০২৪, ১৯:০০
মেসি নেইমার
ছবি-সংগৃহীত

ভবিষ্যতে ইন্টার মায়ামিতে আবারও লিওনেল মেসির সঙ্গে একই দলে খেলার আগ্রহ প্রকাশ করেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। এর আগে, বার্সেলোনা ও পিএসজিতে একসঙ্গে খেলেছেন তারা।

গত অক্টোবরে হাঁটুর ইনজুরিতে পড়ে এখনও মাঠের বাইরে নেইমার। যে কারণে এবারের গ্রীষ্মে কোপা আমেরিকায় ব্রাজিলের হয়ে খেলা হচ্ছে না তার, তাই মেসির মুখোমুখি হওয়ার সম্ভাবনাও শেষ হয়ে গেছে।

এদিকে ২০২৩ সালের গ্রীষ্মে মেসিকে দলে নেওয়ার পর একে একে তার (মেসি) বার্সেলোনা সতীর্থ সার্জিও বাসকুয়েটস, জর্দি আলবা ও লুইস সুয়ারেজকে দলে ভিড়িয়েছে মায়ামি। তাই এবার গুঞ্জন উঠেছে, মায়ামিতে নেইমারের খেলার বিষয়টি নিয়েও।

এ প্রসঙ্গে ব্রাজিলিয়ান তারকার মন্তব্য, আশা করছি, আবারও আমরা একই ক্লাবে খেলতে পারবো। লিও একজন অসাধারণ মানুষ। সবাই তাকে ফুটবলের মাধ্যমেই চিনে। আমি মনে করি এই মুহূর্তে সে দারুণ আনন্দে আছে। আর সে যদি খুশি থাকে, তবে আমিও খুশি।

পিএসজির হয়ে নেইমার ও মেসি লিগ শিরোপা জয় করেছেন। কিন্তু প্যারিসের জায়ান্টদের চ্যাম্পিয়ন্স লিগ সাফল্য দিতে পারেননি তারা। ৩২ বছর বয়সী নেইমার স্বীকার করেছেন পিএসজিতে তারা যে একসঙ্গে ছিলেন ওই সময়টা ছিল ক্যারিয়ারের সবচেয়ে বাজে সময়। তাই দুজনই ২০২৩ সালে পিএসজি ছাড়েন। মেসি মেজর লিগ সকারে (এমএলএস) ও নেইমার দুই বছরের চুক্তিতে সৌদি পেশাদার লিগের ক্লাব আল-হিলালে যোগ দেন।

যদিও পিএসজিতে থাকার সময়ই এমএলএসে খেলার আগ্রহ দেখিয়েছিলেন ব্রাজিলের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা নেইমার। গত বছর নেইমার জানিয়েছিলেন, আমি জানি না। এটা নিয়ে কিছুটা সন্দেহ রয়েছে। জানি না ব্রাজিলে আবারও খেলা হবে কিনা! আমি যুক্তরাষ্ট্রে খেলতে অবশ্যই পছন্দ করবো। সত্যি বলতে কি অন্তত এক মৌসুম আমি সেখানে খেলতে চাই।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রেবল জয়ে তাকিয়ে এনরিকে
মেসিদের সিনেমা এখন বাংলাদেশে!
জোড়া গোল ও অ্যাসিস্টে মায়ামিকে জেতালেন মেসি
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
X
Fresh