• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট শুরু মঙ্গলবার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ মার্চ ২০২৪, ০৯:০২
বিএসজেএ মিডিয়া কাপ
ছবি-সংগৃহীত

কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৪ আগামী মঙ্গলবার (৫ মার্চ) থেকে শুরু হচ্ছে।

প্রতি বছরই বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশন (বিএসজেএ) আয়োজিত ফুটবল টুর্নামেন্টের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় থাকেন সাংবাদিকরা। পেশাগত ব্যস্ততার মাঝেও সাংবাদিকদের এই মিলনমেলা ফের আয়োজন করতে পেরে দেশের একমাত্র পেশাদার ক্রীড়া সাংবাদিকদের সংগঠন-বিএসজেএ গর্বিত বিগত বছরগুলোর ন্যায় এবারও স্কয়ার টয়লেট্রিজের পৃষ্ঠপোষকতায় কুল বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল আয়োজিত হচ্ছে।

এবারও ৩২টি মিডিয়া হাউজ ৮ গ্রুপে বিভক্ত হয়ে নক-আউট পদ্ধতিতে খেলায় অংশগ্রহণ করবে। ৮ গ্রুপের চ্যাম্পিয়ন দল কোয়ার্টার ফাইনালে উত্তীর্ণ হবে। পরবর্তীতে সেমিফাইনাল ও ফাইনাল দিয়ে টুর্নামেন্ট শেষ হবে।

বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবন সংলগ্ন আর্টিফিশিয়াল টার্ফে আগামী ৫ মার্চ টুর্নামেন্ট শুরু হবে এবং ৯ মার্চ টুর্নামেন্টের পর্দা নামবে।

এর আগে, রোববার (৩ মার্চ) বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের অডিটোরিয়ামে টুর্নামেন্টের ড্র, জার্সি ও ট্রফি উন্মোচন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের সহকারী বিপণন কর্মকর্তা তেহসিনা খানম ও জাতীয় ফুটবল দলের সাবেক ফরোয়ার্ড জাহিদ হাসান এমিলি।

তেহসিনা খানম বলেন, বিএসজেএ’র সঙ্গে আমাদের সম্পর্ক প্রায় তিন দশকের। আশা করি, সামনের দিনগুলোতেও সুসম্পর্ক বজায় রেখে সমানতালে চলতে পারবে বিএসজেএ ও কুল। টুর্নামেন্টে অংশগ্রহণকারী সবার জন্য শুভকামনা থাকবে। আয়োজন সফল ও সুন্দর হোক।

জাহিদ হাসান এমিলি বলেন, সাংবাদিকরা সারা বছর সব ধরনের খেলাধুলা কাভার করেন। তাদের নিজেদের টুর্নামেন্ট নিশ্চিতভাবেই খুব আকর্ষণীয় একটি বিষয়। অতীতেও আমি মাঠে বসে এই টুর্নামেন্টের খেলা দেখেছি। আশা করছি, এবারও মাঠে বসে সবার খেলা উপভোগ করব।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএসজেএ’র সাধারণ সম্পাদক মো. আনিসুর রহমান, টুর্নামেন্টের চেয়ারম্যান রায়হান আল মুঘনি, টুর্নামেন্টের প্রধান সমন্বয়ক আরিফুর রহমান বাবু।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফুটবল খেলা নিয়ে প্রতিপক্ষের হামলা, যুবক নিহত
ইউরোর আগে নিষিদ্ধ হতে পারে স্পেনের ফুটবল!
বিদ্যুৎ বিল দেওয়ার সামর্থ্য নেই বাফুফের, তাপদাহের মধ্যে মেয়েদের খেলা
ইতালিয়ান ফুটবল সাম্রাজ্যে ইন্টার মিলান
X
Fresh