• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

তরুণ ও অভিজ্ঞদের সংমিশ্রণে আর্জেন্টিনার দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ মার্চ ২০২৪, ১৭:৪৪
আর্জেন্টিনা
ছবি-সংগৃহীত

চলতি বছরের জুন-জুলাইয়ে মাঠে গড়াবে কোপা আমেরিকার ৪৮তম আসর। এই টুর্নামেন্টকে সামনে রেখে পুরোদমে প্রস্তুতি শুরু করেছে বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। এর আগে দুটি প্রীতি ম্যাচ খেলবে আলবিসেলেস্তেরা। এই দুই ম্যাচকে সামনে রেখে তারুণ্য ও অভিজ্ঞতার সংমিশ্রণে শক্তিশালী দল ঘোষণা করেছে আর্জেন্টিনা।

শুক্রবার (১ মার্চ) রাতে লিওনেল স্কালোনির বিশ্বচ্যাম্পিয়ন দল স্কোয়াড দিয়েছে ২৬ সদস্যের। যেখানে লিওনেল মেসি–আনহেল ডি মারিয়ার মতো অভিজ্ঞদের পাশাপাশি তরুণদেরও রেখেছেন বিশ্বকাপজয়ী কোচ। চোটের কারণে বেশ কয়েকজন অভিজ্ঞ ফুটবলার বাদ পড়েছেন। এই সুযোগে ২০ বছর বয়সী ভ্যালেন্টিন বারকো প্রথমবার ডাক পেয়েছেন।

এছাড়াও প্রায় সমবয়সী ফাকুন্দো বুয়োনানোত্তে, ভ্যালেন্টিন কার্বনি এবং আলেজান্দ্রো গারনাচোও রয়েছেন আর্জেন্টাইন শিবিরে। তবে চোটের কারণে লিসান্দ্রো মার্টিনেজ, গঞ্জালো মন্টিয়েল, মার্কোস আকুনা এবং গুইদো রদ্রিগেজ দলের বাইরে রয়েছেন। ডাক পাননি থিয়াগো আলমাদাও, হাভিয়ের মাশচেরানোর অলিম্পিক সফরের অনূর্ধ্ব-২৩ দলে তাকে রাখা হয়েছে।

আর্জেন্টিনা স্কোয়াড:

গোলরক্ষক : এমিলিয়ানো মার্টিনেজ, ফ্রাঙ্কো আরমানি ও ওয়াল্টার বেনিতেজ।

ডিফেন্ডার : নিকোলাস ওটামেন্দি, ক্রিস্টিয়ান রোমেরো, নিকোলাস তালিয়াফিকো, মার্কোস সেনসি, নাহুয়েল মোলিনা, ভ্যালেন্টিন বারকো, জার্মান পাজেল্লা ও নেহুয়ান পেরেজ।

মিডফিল্ডার : লিয়ান্দ্রো পারেদেস, অ্যালেক্সিস-ম্যাক আলিস্টার, এনজো ফার্নান্দেজ, ইজাকুয়েল প্যালাসিওস, রদ্রিগো ডি পল ও জিওভান্নি লো সেলসো।

ফরোয়ার্ড : জুলিয়ান আলভারেজ, লাউতারো মার্টিনেজ, নিকোলাস গঞ্জালেস, আলেজান্দ্রো গারনাচো, ভ্যালেন্টিন কার্বনি, আনহেল ডি মারিয়া, লিওনেল মেসি, পাউলো দিবালা ও ফাকুন্দো বুয়োনানোত্তে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লোহাগড়ায় গরমে ১২ শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা
সোহেল চৌধুরী হত্যা মামলার রায়ের তারিখ ঘোষণা
কুবিতে প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম বর্জনের ঘোষণা শিক্ষকদের
সব প্রাথমিক বিদ্যালয় ২ মে পর্যন্ত বন্ধ ঘোষণা
X
Fresh