• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা নিয়ে যা বললেন তামিম

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ০২ মার্চ ২০২৪, ০১:৩৬
তামিম ইকবাল
সংগৃহীত

গত সেপ্টেম্বরে আফগানিস্তান সিরিজের মাঝ পথে অবসর এবং ২৪ ঘণ্টার ব্যবধানে আবারও ক্রিকেটে ফেরেন তামিম ইকবাল। এরপর বিশ্বকাপের দল থেকে বাদ পড়েন এই বাঁহাতি ওপেনার। এবারের বিপিএলের দলকে ট্রফি জেতানো ছাড়াও ব্যক্তিগত অর্জনও সবাইকে পিছনে ফেলেছেন তিনি। টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রহক এবং সেরা ক্রিকেটারের পুরস্কারটাও উঠেছে এই ড্যাশিং ওপেনারের হাতে।

তাই সংবাদ সম্মেলনে আসতেন তামিমের কাছে প্রশ্ন ছুটে যায় আন্তর্জাতিক ক্রিকেটে তিনি কবে ফিরবেন। বা আসলেও ফিরতে চান কি না? জবাবে তামিম বলেন, একটা জিনিস পরিষ্কারভাবেই আপনাদের বলতে চাই। আমার ফেরার জন্য অনেক কিছু ঠিক করতে হবে। নয়তো শুধু এসে খেলার কোনো পয়েন্ট নাই।

‘কারণ আমি ক্যারিয়ারের এমন স্টেজে আছি- হয়তো দুই বছর খেলবো। ওই কথাগুলো উনাদের সঙ্গে বলতে হবে। এখনও যেহেতু উনাদের সঙ্গে ফাইনাল কথা হয়নি। এই সংবাদ সম্মেলনে এসে কিছু বলে দেওয়া উপযুক্ত না। ওটা বলাটা উচিত হবে না।’

বিশ্বকাপের দল থেকে তামিমের বাদ পড়ার কারণ হিসেবে অনেকের ফিটনেসকে দায়ী করেছিল। তবে সেই সব অভিযোগকে উড়িয়ে দিয়েছেন বরিশাল অধিনায়ক। তিনি বলেন, ফিজিক্যালি আমি ওই সময় আরও ভালো ছিলাম (বিশ্বকাপের সময়)। এখন তো একটু পেট বের হয়েছে দেখতেছেন। শারিরীকভাবে আমি ওই সময় আরও ভালো অবস্থায় ছিলাম।

বিপিএল শেষ করে তামিমের সঙ্গে বসার কথা জানিয়েছিল বিসিবি। দলের ফেরা নিয়ে নতুন নির্বাচকের সঙ্গে কথা হয়েছে কিনা এমন প্রশ্ন ছুটে যায় তামিমের কাছে। জবাবে তিনি বলেন, না, আমার সঙ্গে তার কোনো কথাবার্তা হয় নাই (নতুন প্রধান নির্বাচকের সঙ্গে)। আমার সঙ্গে জালাল ভাইয়ের কথা হয়েছে। আমি কথা বলার জন্য এভেইলেবল ছিলাম কিন্তু দুর্ভাগ্যবশত সম্ভবত হয় নি।

আমার সঙ্গে বসার কথা ছিল। কিন্তু আমাদের যোগাযোগ আছে। আমি আগামীকাল সকালে আবার দেশের বাইরে চলে যাচ্ছি। আশা করি আসার পর আবার আমরা বসবো। ’

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আম্পায়ার জেসিকে নিয়ে যা বললেন পাপন  
নারী আম্পায়ার ঘিরে বিতর্ক : যা বলছে ক্লাবগুলো
৫ বলে ওভার!
বিশেষ ক্যাম্পে লেগ স্পিনার রত্ন খুঁজবে বিসিবি
X
Fresh