• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

মোবাইলে দেখবেন যেভাবে বিপিএলের ফাইনাল

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ মার্চ ২০২৪, ১৪:২১
বিপিএলের ফাইনাল
ছবি-সংগৃহীত

বিপিএলের দশম আসরের গ্র্যান্ড ফাইনালে আজ (১ মার্চ) তারকায় ঠাসা ফরচুন বরিশালের বিপক্ষে টুর্নামেন্টের সবচেয়ে সফল দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স লড়বে। এদিন স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে মিরপুর শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে শিরোপা নির্ধারণী ম্যাচটি।

এবার টিভির পাশাপাশি অনলাইনেও বিপিএলের ফাইনাল দেখার সুযোগ আছে। বিপিএলের দশম আসরের মিডিয়া রাইটস কিনেছে গাজী টিভি এবং টি স্পোর্টস। দেশের বেসরকারি এই দুই চ্যানেলে এবারের বিপিএল ফাইনাল উপভোগ করতে পারবেন ক্রীড়াপ্রেমীরা।

রোমাঞ্চকর এই লড়াই দেশের বাইরে উপভোগেরও সুযোগ রয়েছে। বিশ্বের ৬৪টি দেশ থেকে বিপিএল ফাইনাল উপভোগ করা যাবে। যা বিপিএল সম্প্রচারের ইতিহাসে নতুন মাইলস্টোন।

এদিকে নিজের কাজের ফাঁকে বিপিএলে প্রিয় দলের খবর রাখার চেষ্টা করেন সমর্থকরা। ব্যস্ততার কারণে অনেকের পক্ষেই টিভিতে খেলা দেখা সম্ভব হয়ে উঠে না। শেষ পর্যন্ত মোবাইলই তাদের জন্য শেষ ভরসা হয়ে দাঁড়ায়। এবারের বিপিএলের ফাইনাল অনলাইনে দেখার সুযোগ রয়েছে। মোবাইল কিংবা পিসি, যেকোনো ডিভাইস থেকেই ফাইনাল ম্যাচ উপভোগ করা যাবে।

অনলাইনে র‌্যাবিটহোল ও টি-স্পোর্টস অ্যাপে ফাইনাল সরাসরি সম্প্রচারিত হবে। বিশ্বের অন্যান্য প্রান্তে টি-স্পোর্টস ও র‌্যাবিটহোলের ইউটিউব চ্যানেলের মাধ্যমে বিপিএলের ফাইনাল উপভোগ করা যাবে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোবাইল ডাটা দ্রুত শেষ না হওয়ার উপায়
মাইকেল ভনের চোখে বিশ্বকাপের চার সেমিফাইনালিস্ট
রোমাকে বিধ্বস্ত করে ফাইনালে এক পা লেভারকুসেনের
গ্রামীণফোন গ্রাহকদের জন্য সুখবর
X
Fresh