• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

‘সাকিব-তামিম যদি ভুয়া হয় আমাদের মাটির ভিতরে চলে যাওয়া উচিত’

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ০০:৩৫
বিপিএল ২০২৪
ছবি : সংগৃহীত

চলতি বিপিএলে ‘ভুয়া ভুয়া’ স্লোগানটি ট্রেড মার্ক হয়ে দাঁড়িয়েছে। যার কারণে তামিম-সাকিব লড়াই বাড়তি গুরুত্ব পেয়েছে দর্শকদের কাছে। তবে টাইগার ক্রিকেটের সব থেকে বড় দুই তারকাকে ভুয়া বলাটা কোনোভাবেই মানতে পারেনি মুশফিকুর রহমান। এ নিয়ে মুখ খুলেছেন তিনি।

টুর্নামেন্টের দ্বিতীয় কোয়ালিফাইয়ারে সাকিবের রংপুরকে হারিয়ে ফাইনালে উঠেছে তামিমের বরিশাল। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলেনে মুশফিকুর রহিমের দিকে তেড়ে আসে এই দুজনকে নিয়ে লড়াইকে কিভাবে দেখেন বিষয়টি।

জবাবে তিনি বলেন, দুজনে দুই দিক থেকে বাংলাদেশের লিজেন্ড ক্রিকেটার। তাদেরকে নিয়ে যুদ্ধ দূরের কথা তাদের নিয়ে কথা বলাটা অনৈতিক। তারা যতটুকু বাংলাদেশের জন্য দিয়েছে এবং আরও দিবে। যারা কথা বলেন, ইভেন ভুয়া-ভুয়া বলেন, সাকিব আর তামিম যদি ভুয়া হয় তাহলে আমাদের মাটির ভেতরে ঢুকে যাওয়া উচিত।’

দুজনের লড়াই নিয়ে মুশফিক বলেন, সত্যি কথা বলতে এরকম বড় ম্যাচে যদি একজন লাইম লাইট নিয়ে থাকে সবচেয়ে রিলাক্স থাকা যায়। দুইজন দুজনের যুদ্ধ করবে, আমরা আমাদের মতো থাকবো। সত্যি কথা। দুজনই অনেক রিলাক্স ছিল, দুজনে ছিল দুজনের মতো, তারা দুজনে জানে তারা কত বড় কন্ট্রিবিউটর (অবদান রাখেন) তাদের নিজেদের টিমের জন্য।

আগামী শুক্রবার ফাইনালে কুমিল্লার বিপক্ষে লড়াই করবে বরিশাল।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিতর্কিত ক্যাচ নিয়ে মুশফিকের নীরব প্রতিবাদ
টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের লক্ষ্য নিয়ে যা বললেন সাকিব
জিম্বাবুয়ে সিরিজে খেলা নিয়ে যা জানালেন সাকিব
স্বাক্ষর জাল করে ভুয়া কাবিননামা, কাজি-সহযোগী কারাগারে
X
Fresh