• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

অবসর ভেঙে দলের ফেরার গুঞ্জন উড়িয়ে দিলেন আগুয়েরো

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:০১
আগুয়েরো
ছবি-সংগৃহীত

২০২১ সালের ডিসেম্বরে সব ধরনের ফুটবল থেকে অবসরের ঘোষনা দেন সার্জিও আগুয়েরো। সে সময়ে অসুস্থতার কারণে বার্সেলোনা থেকে ৩৩ বছর বয়সে ফুটবলকে বিদায় জানান তিনি।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি গুঞ্জন ওঠে, আগুয়েরো বলেছেন ইন্ডিপেন্ডেন্টের কোচ কার্লোস তেভেজ যদি তাকে দলে ডাকে তবে তিনি কার্ডিওলোজিস্টের সঙ্গে পরামর্শ করবেন।

তবে এবার আর্জেন্টাইন ক্লাব ইন্ডিপেন্ডেন্টের সঙ্গে অনুশীলনের বিষয়টি অস্বীকার করেছেন আর্জেন্টিনার সাবেক এই ফরোয়ার্ড।

এ সম্পর্কে আগুয়েরোর ভাষ্য, এটা একেবারেই মিথ্যে কথা। আমি কখনই ইন্ডিপেন্ডেন্টের সঙ্গে অনুশীলন করিনি। কখনো কখনো কিছু বিষয় উদ্ভাবিত হয়। আবারও বলছি কার্ডিওলোজিস্ট করেছেন আমি ভালো আছি। আমার শরীর ভালো আছে, এটাই গুরুত্বপূর্ণ। কিন্তু প্রথম বিভাগের দলের সঙ্গে অনুশীলনে ফেরার আগে আমার বেশ কিছু পরীক্ষার প্রয়োজন আছে।

উল্লেখ্য, ফুটবল অঙ্গনে অন্যতম জনপ্রিয় স্ট্রাইকার আর্জেন্টিনার সার্জিও আগুয়েরো। ২০০৩ সালে আর্জেন্টিনার একটি ক্লাবে যোগদানের মাধ্যমে খেলোয়াড় হিসেবে যাত্রা শুরু করেন তিনি।

আর্জেন্টিনার সিনিয়র দলের হয়ে ২০০৬ সালের ৩ সেপ্টেম্বর ব্রাজিলের বিপক্ষে প্রীতি ম্যাচে আগুয়েরোর অভিষেক হয়। একজন টিনএজার হিসেবে তিনি আর্জেন্টিনার হয়ে ফিফা যুব চ্যাম্পিয়নশিপগুলোতেও অংশগ্রহণ করেন। লিওনেল মেসি এবং ফেরন্যান্দো গ্যাগোর সঙ্গে ২০০৫ ফিফা যুব চ্যাম্পিয়নশিপ জেতেন তিনি। এ ছাড়া ২০০৮ গ্রীষ্মকালীন অলিম্পিকেও বিজয়ী হন তারা।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্মাতা সৌদের সঙ্গে প্রেমের গুঞ্জনে মুখ খুললেন নীলাঞ্জনা নীলা
তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে মুখ খুললেন পাপন
নিজের পায়ে কি নিজেই কুড়াল মারলেন তামিম ইকবাল?
দলে ফেরা প্রসঙ্গে শান্তকে যা বলেছেন তামিম
X
Fresh