• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

সেঞ্চুরি হাঁকিয়ে বিখ্যাত ‘এমজি’ গাড়ি উপহার পাচ্ছেন বাবর

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:২৪
বারর আজম
ছবি-সংগৃহীত

পিএসএলের নবম আসরে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে দুর্দান্ত সেঞ্চুরি হাঁকিয়েছেন পাকিস্তানের তারকা ব্যাটার বাবর আজম। অধিনায়কের ব্যাটিং নৈপুণ্যে এই ম্যাচে ৮ রানের জয় পেয়েছে পেশোয়ার জালমি। বাবরের অসাধারণ পারফরম্যান্সের স্বীকৃতি হিসেবে তাকে দামি একটি গাড়ি উপহারের ঘোষণা দিয়েছেন দলটির মালিক জাভেদ আফ্রিদি।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে আগে ব্যাট করতে নেমে অপরাজিত ১১১ রানের ইনিংস খেলেন বাবর। ৬৩ বলের ইনিংসটি ১৪টি চার ও ২টি ছক্কায় সাজানো। আর তাতে ভর করে তার দল পেশোয়ার জালমি ৫ উইকেটে ২০১ রানের পাহাড়সম সংগ্রহ দাঁড় করায়।

ম্যাচটি ৮ রানে জিতে নেয় পেশোয়ার। ব্যাট হাতে ৩৯ বলে ফিফটি তুলে নেওয়ার পর ৩ অঙ্কে পৌঁছাতে বাবর খেলেছেন ৫৯ বল। অর্থাৎ পরের ফিফটি এসেছে মাত্র ২০ বলে। এটি তার টি-টোয়েন্টি ক্যারিয়ারের ১১তম সেঞ্চুরি।

নিজের এক্স একাউন্টে এক পোস্টের মাধ্যমে বাবরকে ‘এমজি এইচএস’ একটি গাড়ি ঘোষণা দেন পেশোয়ারের মালিক। সেখানে জাভেদ লেখেন, ‘বাবর আজমের জন্য এমজি উপহার। পাকিস্তানে তৈরি হওয়া এমজি অ্যাসেঞ্জ প্রথম ব্যক্তি হিসেবে চালাবেন তিনি।

পিএসএলে এ নিয়ে দ্বিতীয় সেঞ্চুরির দেখা পেলেন বাবর। এর আগে গত বছর কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে শতক হাঁকান তিনি। গতকাল বাবর প্রতিপক্ষ বোলারদের ওপর রীতিমতো ঝড় বইয়ে দিয়েছেন।

তরুণ ব্যাটার সাইম আইয়ুবকে নিয়ে ওপেনিং জুটিতে ৭৭ রান তোলেন বাবর। এরপর আসিফ আলীর সঙ্গে তার অবিচ্ছিন্ন জুটিতেও আসে ঠিক ৭৭ রান। বাবর শেষ পর্যন্ত ক্রিজে থেকে দলকে ২০০ পার করান।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুভর সেঞ্চুরিতে রূপগঞ্জ টাইগার্সের সহজ জয়
রুতুরাজের সেঞ্চুরিতে মোস্তাফিজদের বড় সংগ্রহ
অধিনায়ক বাবরের অনন্য রেকর্ড
কৃষক লীগ নেতাদের গণভবনের শাক-সবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী
X
Fresh