• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

কোয়ালিফায়ারে খেলতে সহজ লক্ষ্য পেল বরিশাল

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:১৩
বিপিএল ২০২৪
ছবি : সংগৃহীত

চলমান বিপিএলের শুরুতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে সবাই দুর্বল দল বলে বিশ্নেষণ করেছিল করেছিল অনেকেই। তাবে শেষ পর্যন্ত প্লে-অফ নিশ্চিত করেছে বন্দরনগরীর দলটি। প্লে-অফে ফরচুন বরিশালের মুখোমুখি হয়েছে তারা। আগে ব্যাট করে তামিম-রিয়াদদের ১৩৬ রানের লক্ষ্য দিয়েছে শুভাগত হোমের দল।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) টস জিতে চট্টগ্রামকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় বরিশাল। ব্যাটিংয়ে নেমে শুরুতেই হোঁচট খায় চট্টগ্রাম। ইনিংসের দ্বিতীয় ওভারে ৩ বলে ২ রান করে সাজঘরে ফেরেন তানজিদ তামিম। ১৩ বলে ৭ রান করে তামিমকে সঙ্গ দেন ইমরানুজ্জামান।

পিচের এক প্রান্ত আগলে রেখে রান তুলতে থাকেন জশ ব্রাউন। তবে ইনিংস বড় করতে পারেনি এই ডান হাতি ব্যাটার। ২২ বলে ৩৪ রান করে আউট হন তিনি। এরপর ১১ বলে ১৭ রান করে প্যাভিলিয়নের পথ ধরেন টম ব্রুস। দলীয় ৬৪ রানে চার উইকেট হারিয়ে রানের গতি কিছুটা কমে যায় চট্টগ্রাম।

এরপর সৈকত আলীকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন অধিনায়ক শুভাগত হোম। তবে পিচের বেশিক্ষণ থাকতে পারেনি দুজনের কেউই। ১৪ বলে ১১ রান করে সৈকত আউট হলে, ১৬ বলে ২৪ রান করে তাকে সঙ্গ দেন শুভাগত।

১৬ বলে ১১ রান করে আউট হন রোমারিও শেফার্ড। শেষ পর্যন্ত নাহিদুজ্জামানের ১৩ বলে ১০ রান এবং সালাউদ্দিন শাকিলের ১১ বলে ৮ রানের ইনিংসে ভর করে নয় উইকেট হারিয়ে ১৩৫ রানের লড়াকু পুঁজি পায় চট্টগ্রাম।

ফরচুন বরিশালের হয়ে কাইল মায়ার্স, মোহাম্মদ সাইফউদ্দিন ও ওবেদ ম্যাককয় দুটি করে উইকেট নেন। এ ছাড়াও তাইজুল ইসলাম নেন এক উইকেট।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চুয়েট বন্ধ ৯ মে পর্যন্ত, খোলা থাকবে হল
হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু
প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা
চট্টগ্রামে বর্ণিল আয়োজনে বন্দর দিবস উদযাপন
X
Fresh