• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বিশ্বকাপের আগেই ভারত-বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৫৮
ভারত-বাংলাদেশ
ছবি-সংগৃহীত

চলতি বছরের অক্টোবরে বাংলাদেশের মাটিতে অনুষ্ঠিত হবে মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া দল। এই সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশে আসার কথা অজিদের। এরপর আরও এক বড় দলের বিপক্ষে সিরিজ খেলার সুযোগ পাচ্ছে বাংলাদেশ।

মার্চের শেষদিকে বাংলাদেশ সফরে আসবে ভারতীয় নারী দল। ভারত সিরিজটি অবশ্য আইসিসি ভবিষ্যৎ সফর পরিকল্পনার বাইরে। সামনে বিশ্বকাপ থাকায় কন্ডিশন সম্পর্কে ধারণা পেতেই বড় দলগুলো দ্বিপক্ষীয় সিরিজ খেলতে বাংলাদেশে আসতে আগ্রহী।

বিসিবির তৈরি করা খসড়া সূচি অনুযায়ী, ২৮ মার্চ থেকে ৯ এপ্রিল সবগুলো ম্যাচ হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। ভারতের দল বাংলাদেশে পা রাখবে ২৫ মার্চ, সিরিজটি আইসিসির এফটিপির অন্তর্ভুক্ত নয়। এই তথ্য নিশ্চিত করেছে ক্রিকেট বিষয়ক ভারতীয় ওয়েবসাইট ক্রিকবাজ।

নারী ক্রিকেটের নবনিযুক্ত প্রধান হাবিবুল বাশার সুমন ক্রিকবাজকে বলেছেন, বিশ্বের শীর্ষ দুটি দলের বিপক্ষে টানা সিরিজ বিশ্বকাপের প্রস্তুতির সুযোগ হিসেবে দেখা হচ্ছে।

তিনি বলেন, আমি মনে করি অস্ট্রেলিয়া ও ভারতের বিপক্ষে সিরিজ খেলার পর আমরা বিশ্বকাপের আগে কোথায় আছি, সেটা জানার ভালো সুযোগ এটা। আমরা তাদের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করতে মুখিয়ে আছি। যদি ইতিবাচক ফল পাই, অবশ্যই আমরা আমাদের আত্মবিশ্বাস ভালোভাবে অর্জন করতে পারবো।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হেলিকপ্টারের সিটে বসতে গিয়ে পড়ে গেলেন মমতা
ভারতীয় অধিনায়কের মন্তব্যে খুশি জ্যোতি
বাংলাদেশি সিনেমার মস্কো জয় 
থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর 
X
Fresh