• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

অফ ফর্ম নিয়ে প্রশ্ন করায় মেজাজ হারালেন সোহান

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৪০
নুরুল হাসান সোহান
ছবি-সংগৃহীত

গত আসরে নুরুল হাসান সোহানের নেতৃত্বে প্লে-অফে খেলেছিল রংপুর রাইডার্স। চলতি বিপিএলেও দুর্দান্ত ভাবে দলকে এগিয়ে নিচ্ছে এই উইকেটরক্ষ্ক ব্যাটার। নেতৃত্ব ছাড়াও দলের প্রয়োজনে ব্যাট হাতেও আলো ছড়িয়েছেন তিনি। তবে কুমিল্লার বিপক্ষে মাঠে নামার আগে সাংবাদিকের একটি প্রশ্নের জবাব দিতে গিয়ে মেজাজ হারায় রাইডার্স অধিনায়ক।

ব্যাট হাতে দলের প্রয়োজনে আলো ব্যাট করলেও সোহানকে অফ ফর্মে আছেন বলায় বিরক্তই হয়েছেন সোহান। জবাবে তিনি বলেন, অফ ফর্ম বলতে… ব্যাটে রান হচ্ছে না বলতে কী ১২ ম্যাচের মধ্যে ১২ ম্যাচেই রান করব ভাইয়া?

পাঁচটা ম্যাচে যে অবদান রাখছি দেখছেন? হয়ত আপনি আমাকে পছন্দ করেন না আর না হলে খেলা বোঝেন না। খেলা বুঝলে… আমি যে জায়গায় খেলছি ওইটার পরিসংখ্যান দেখবেন, কোন পজিশনে ব্যাটিং করেছি, কত রান করেছি- সেগুলো দেখে তারপর প্রশ্ন করা উচিত। ’

সোমবার ( ২৬ ফেব্রুয়ারি) প্রথম কোয়ালিফায়ারে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে রংপুর। এ ম্যাচেও ভালো কিছুর আশা দলটির অধিনায়ক সোহানের। তিনি বলেন, পুরো টুর্নামেন্টে ভালো খেলেছি। কিন্তু আমার কাছে মনে হয় কোয়ালিফায়ারের ওই নির্দিষ্ট দিনে কতটুকু ইনপুট দিতে পারছি সেটির ওপর অনেক কিছু নির্ভর করছে। অবশ্যই কুমিল্লা ভালো দল কিন্তু আমরা আমাদের সেরাটা দেওয়ার চেষ্টা করব।

‘ক্রিকেট সবসময় দলীয় খেলা, নির্দিষ্ট কোনো কিছু নির্ভরশীলতার কিছু নেই। আমরা দল হিসেবে ভালো করছি। দলের সবাই যার যার জায়গা থেকে চেষ্টা করতেছে ভালো খেলার। আমরা ওইটাই কোয়ালিফায়ারে চেষ্টা করবো যাতে আমাদের জায়গা থেকে সর্বোচ্চটা দিতে পারি।’

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
স্বামীর সঙ্গে মুড়ি খাওয়া নিয়ে ঝগড়া, গৃহবধূর আত্মহত্যা
সোহানের ফিফটিতে দুর্দান্ত জয় শেখ জামালের
গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারী নিহত
X
Fresh