• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

সোহানের ফিফটিতে দুর্দান্ত জয় শেখ জামালের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ এপ্রিল ২০২৪, ১৭:২৪
শেখ জামাল ধানমন্ডি ক্লাব
ছবি- শেখ জামাল

ঈদের ছুটি শেষে আবারও শুরু হয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের জয়রথ। ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) দশম রাউন্ডের খেলা শুরুর প্রথম দিনে পারটেক্স স্পোর্টিং ক্লাবকে ৫ উইকেটে হারিয়েছে শেখ জামাল। দুর্দান্ত ফিফটি হাঁকিয়ে দলকে জয় উপহার দিয়েছেন অধিনায়ক নুরুল হাসান সোহান।

সোমবার (১৫ এপ্রিল) নারায়ণগঞ্জের খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে ১০ বল বাকি থাকতেই ২০৫ রানে অলআউট হয়ে যায় পারটেক্স। জবাবে ব্যাট করতে নেমে ৪ ওভার বাকি থাকতেই ৫ উইকেটের জয় পায় শেখ জামাল।

জবাবে ব্যাট করতে নেমে ৬১ বলে ৪১ রানের ইনিংস খেলে দলকে মোটামুটি একটি অবস্থানে নিয়ে যান সৈকত আলি। বাকি কাজটি করেন অধিনায়ক সোহান ও ৭ নম্বরে ব্যাট করতে নামা তাইবুর রহমান। ষষ্ঠ উইকেটে ১০৫ রানের দারুণ জুটি করেন তারা।

৭৫ বলে ৭৬ রানের অপরাজিত ইনিংস খেলেন সোহান। তার ইনিংসে ছিল ৮ বাউন্ডারি আর ২ ছক্কার মার। ৬৩ বলে ৩৯ রান করে বিজয়ী বেশে মাঠ ছাড়েন তাইবুর।

এর আগে পারটেক্সের হয়ে সর্বোচ্চ ৩৯ বলে ৩৫ রান করেন আহরার আমিন। ৪৯ বলে ৩২ রানের ইনিংস খেলেন উইকেটরক্ষক ব্যাটার জাহিদুজ্জামান খান। এছাড়া তানভীর হায়দার ৩০ ও আজমির আহমেদ ২৫ রান করেন।

বাকিরা উইকেট মিছিল শুরু করলে ১০ বল বাকি থাকতেই ২০৫ রানে অলআউট হয়ে যায় পারটেক্স।

এই ম্যাচে শেখ জামালের একাদশে ছিলেন না টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। সব কিছু ঠিক থাকলে পরের ম্যাচে দেখা যেতে পারে দেশসেরা এই ক্রিকেটারকে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দিল্লিকে গুঁড়িয়ে দুর্দান্ত কামব্যাক কলকাতার
এ আর রহমানের স্টুডিওতে গাইলেন আসিফ
শাড়ি ও স্লিভলেস ব্লাউজে নজরকাড়া জয়া
২২ বছর পর হত্যা মামলার রায়, ১৯ আসামিকে যাবজ্জীবন
X
Fresh