• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

মোস্তাফিজের অভাব পূরণ করতে যাকে দলে নিলো কুমিল্লা

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৪৯
মোস্তাফিজুর রহমান
ছবি-সংগৃহীত

চলমান বিপিএলের দ্বিতীয় দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তবে প্লে-অফের আগে মোস্তাফিজ আহত হওয়ায় বিপাকে পড়েছে লিটন দাসের দল। তাই মোস্তাফিজের ব্যাকআপ হিসেবে যুব বিশ্বকাপ দলের সদস্য রোহনাতদৌল্লাহ বর্ষনকে দলে নিয়েছে কোচ সালাউদ্দিন। দলের সঙ্গে যোগ দিয়ে প্রথম দিনের অনুশীলনও করেছেন এই তরুণ পেসার।

রোববার (২৫ ফেব্রুয়ারি) মিরপুরে অনুশীলন করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এ সময় কুমিল্লা দলের সঙ্গে অনুশীলন করতে দেখা যায় তাকে। চলতি মাসেই যুব বিশ্বকাপ খেলে বাংলাদেশে এসেছেন রোহনাতদৌল্লাহ বর্ষন। এরপর ছুটি কাটাচ্ছিলেন নিজ এলাকা সৈয়দপুরে। নিজের বাড়ি থেকে এসেই যোগ দেন বিপিএলে।

যুব বিশ্বকাপে দল চ্যাম্পিয়ন না হলেও বেশ ভালোই পার করেছেন বর্ষন। বিশ্বকাপে পেয়েছিলেন ৯ উইকেট। আবার প্রস্তুতি ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে ছিল আরও ৪ উইকেট। শেষদিকে চাপের মুখে ব্যাট হাতেও দলকে সমর্থন দিতে পারেন তিনি। পাকিস্তানের বিপক্ষে ম্যাচে দেখা গিয়েছিল সেটাও।

গত রোববার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করার সময় আঘাত পান মোস্তাফিজ। বিদেশি সতীর্থ ম্যাথু ফর্ড যখন ব্যাট করছিলেন, তখন বোলিং প্রান্তে ছিলেন ফিজ। হঠাৎ বল উড়ে গিয়ে ফিজের মাথায় আঘাত করে।

রক্তাক্ত অবস্থায় মোস্তাফিজকে স্ট্রেচারে শুইয়ে অ্যাম্বুলেন্সে তোলা হয়। পরে তাকে চিকিৎসা দেওয়া হয় চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে। তার মাথায় ৫টি সেলাই লাগে।

ইনজুরি আক্রান্ত মোস্তাফিজের বিকল্প হিসেবে তাই এই তরুণ বোলারকেই মনে ধরেছে কুমিল্লার কোচ সালাউদ্দিনের। অনুশীলনে চোট পেয়ে আপাতত মাঠের বাইরে আছেন মুস্তাফিজুর রহমান। মাথায় সেলাই লাগায় আরও বেশ কিছু দিন লাগবে ফিট হয়ে উঠতে।

তাই বিপিএলের প্রথম কোয়ালিফায়ারে রংপুরের বিপক্ষে খেলতে পারবেন না এই টাইগার পেসার। এ তথ্য নিশ্চিত করেছেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ ওভারের শ্বাসরুদ্ধকর ম্যাচে হায়দরাবাদের ১ রানের জয়
কুমিল্লায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
দেশে ফিরে যা বললেন মোস্তাফিজ
কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধের দ্বিতীয় দিন, হল ছাড়ছেন শিক্ষার্থীরা
X
Fresh