• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

বিপিএল মাতাতে মিরপুরে ডেভিড মিলার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:২০
ডেভিড মিলার
ছবি-সংগৃহীত

বিপিএলের শুরু থেকেই দক্ষিণ আফ্রিকান মারকুটে ব্যাটার ডেভিড মিলারকে দলে নেওয়ার বিষয়টি প্রচার করে আসছে ফরচুন বরিশাল। তবে লিগ পর্ব খেলতে না পারলেও প্লে-অফ খেলতে দলের সঙ্গে যোগ দিয়েছেন এই প্রোটিয়া ব্যাটার।

রোববার (২৫ ফেব্রুয়ারি) ঢাকায় পৌঁছেই দলের সঙ্গে মিরপুর শের-ই -বাংলার মাঠে এসেছেন মিলার। একাডেমি মাঠে তিনি অনুশীলনও করছেন। শুরুতে অনুশীলনে শরীর গরমে নজর দেন। এরপর তাকে বরিশাল অধিনায়ক তামিম ইকবালসহ সতীর্থদের সঙ্গেও কথা বলতে দেখা যায়।

এদিন শুরুতে তামিমের সঙ্গে দীর্ঘ সময় বসে কথা বলেন মিলার। হয়তো দলের খোঁজ-খবর নিচ্ছিলেন এই প্রোটিয়া তারকা। অল্প সময়ের ভেতরই ফ্র্যাঞ্চাইজির অনুশীলন জার্সি পরে নেমে পড়েন ব্যাটিংয়ে। বোঝাই যাচ্ছিল বেশি সময় নিতে চান না মিলার, তার জন্য বরিশালের যে দীর্ঘ অপেক্ষা সেটিরও যেন মূল্য চুকাতে চাইলেন।

সোমবার (২৬ জানুয়ারি) থেকে শুরু হবে দশম বিপিএলের প্লে-অফ রাউন্ড। যেখানে এলিমিনেটর ম্যাচে দুপুরে মুখোমুখি হবে তামিম-মিলারের বরিশাল ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। হারলে বিদায়, আর জিতলে ফাইনালে উঠতে আরও একটি ম্যাচ জিততে হবে জয়ী দলকে। দিনের অপর ম্যাচে প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি হবে বিপিএলের শীর্ষ দুই দল রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লঞ্চে উঠতে গিয়ে নদীতে পড়ে নারী নিখোঁজ
‌‘হিটস্ট্রোকে’ আওয়ামী লীগ নেতার মৃত্যু
জাল ভোট পড়লে ভোটকেন্দ্র বন্ধ: ইসি হাবিব
বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মৃত্যু
X
Fresh