• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নিশামের ব্যাটে ভর করে রংপুরের লড়াকু পুঁজি

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২০ ফেব্রুয়ারি ২০২৪, ২০:১২
বিপিএল ২০২৪
ছবি-সংগৃহীত

চলমান বিপিএলের লিগ পর্বে নিজেদের শেষ ম্যাচে কুমিল্লার মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স। এই ম্যাচে আগে ব্যাট করতে নেমে কুমিল্লাকে ১৫১ রানের লক্ষ্য দিয়েছে রংপুর।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) টস জিতে রংপুরকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় কুমিল্লা। ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করতে পারেনি রংপুর। ৬ বলে ৪ রান করে আউট হন ব্যান্ডন কিং। ৮ বলে ১৪ রান করে তাকে সঙ্গে দেন আরেক ওপেনার রনি তালুকদার।

এদিন ব্যাট হাতে আলো ছড়াতে পারেনি শেখ মাহেদী ও নুরুল হাসান সোহান। মাহেদী ৬ বলে ৮ রান করে আউট হলে, ২ বলে ৪ রান করে তাকে সঙ্গ দেন রংপুর অধিনায়ক।

কিন্তু পিচের এক প্রান্ত আগলে রেখে রংপুর শিবিরে হাল ধরেন সাকিব আল হাসান। ১৯ বলে ২৪ রান করে আউট হন তিনি। মুশফিক হাসানকে উড়িয়ে মারতে গিয়ে ক্যাচ তুলে দেন এই টাইগার অলরাউন্ডার।

টম মুরাস ১১ বলে ৮ রান এবং শামীম পাটোয়ারি ৪ বলে ২ রান করে আউট হলেও রংপুর শিবিরে হাল ধরেন জেমি নিশাম। এক প্রান্ত আগলে রেখে রান তুলতে থাকেন এই কিউই অলরাউন্ডার।

শেষ দিকে আবু হায়দার রনি (৭) এবং হাসান মাহমুদ ১ রানে আউট হন। তবে লড়াই করতে থাকে নিশাম। ৩৩ বলে ফিফটি তুলে নেন এই তারকা ক্রিকেটার। ২০তম ওভারে পঞ্চম বলে ইমরান তাহির (৫) রানে আউট হলে ১৫০ রানে অলআউট হয় রংপুর। কিন্তু অপর প্রান্তে ৪২ বলে ৬৯ রানে অপরাজিত থাকেন নিশাম।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে মুশফিক হাসান ও আন্দ্রে রাসেল তিনটি করে উইকেট শিকার করেন । এ ছাড়াও ম্যাথিউ ফোর্ড দুটি এবং তানভীর ইসলাম নেন এক উইকেট।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুমিল্লায় সালাতুল ইসতিসকার নামাজ আদায়
টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের লক্ষ্য নিয়ে যা বললেন সাকিব
জিম্বাবুয়ে সিরিজে খেলা নিয়ে যা জানালেন সাকিব
কুমিল্লায় বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত
X
Fresh