• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

সাফল্য ধরে রাখতে ইরানের উদ্দেশ্যে রওনা দিয়েছে ইমরানুর-রাকিবরা

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৩৮
১১তম এশিয়ান ইনডোর অ্যাথলেটিকস চ্যাম্পিয়শিপ
ছবি- সংগৃহীত

ইরানের তেহেরানে আগামী ১৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে ১১তম এশিয়ান ইনডোর অ্যাথলেটিকস চ্যাম্পিয়শিপ। আসরটিতে অংশ নিতে বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের তত্ববধায়নে সাত সদস্যের একটি দল ইরানের উদ্দেশ্যে রওনা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৮টায় ফ্লাই ডুবাই এয়াওয়েজে ইরানের উদ্দেশ্যে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ঢাকা ত্যাগ করেছে ইমরানুর-রকিবুলরা।

সাত জনের মধ্য পাঁচ জনই অ্যাথলেট এবং বাকি দুইজন এডভোকেট আব্দুর রকিব (মন্টু), টিম লিডার কাম এশিয়ান মিটিং ডেলিগেট এবং মোঃ জামাল হোসেন অফিসিয়াল হিসেবে অংশগ্রহণ করবেন।

পাঁচ জন অ্যাথলেটেসের মধ্যে ইমরানুর রহমান-৬০মিঃ স্প্রিন্ট, রাকিবুল হাসান- ৬০ মিটার স্প্রিন্ট, মোহাম্মদ জহির রায়হান- ৪০০ মিটার স্প্রিন্ট, মাহফুজুর রহমান- হাইজাম্প এবং শিরিন আক্তার- ৬০মিটার স্প্রিন্টে অংশগ্রহণ করবেন।

এর আগে ১০তম এশিয়ান ইনডোর অ্যাথলেটিকস চ্যাম্পিয়শিপে অংশ নিয়ে ৬০মি. প্রেস্টিজিয়াস ইভেন্টে বাংলাদেশের ইতিহাস গড়ে স্বর্ণজয় করেন ইমরানুর রহমান।

গত বছরের ন্যায় স্বর্ণের ধারাবাহিতা ধরে রাখতে এবারও স্বর্ণজয়ের আশায় ঢাকা ত্যাগ করেছেন ইমরানুর রহমান। তার সাফল্য ধরে রাখার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। এই দলে অংশগ্রহণকারী অন্যান্য অ্যাথলেটগণও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন এই সফর যেন সাফল্য মন্ডিত হয়।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ক্রিকেট-ফুটবলকে টপকে দেশসেরার খেতাব অ্যাথলেটিকসের
বর্ষসেরা ক্রীড়াবিদের তালিকায় শান্ত, ইমরানুর ও রাকিব
ঘুরে দাঁড়ানোর মিশনে মাঠে নামছে বাংলাদেশ
‘ঘরের মাঠে আমরা শক্তিশালী দল’
X
Fresh