• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

শ্রীলঙ্কা সিরিজে সাকিবের না থাকার আসল কারণ জানালেন রাজ্জাক

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:২৫
সাকিব আল হাসান
ছবি- সংগৃহীত

চলমান বিপিএলের পরই ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে বাংলাদেশ। যেখানে ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে নেই টাইগার ক্রিকেটের পোস্টারবয় সাকিব আল হাসান। তাকে দলে না রাখার কারণ ব্যাখ্যা করেছেন নির্বাচক আব্দুর রাজ্জাক।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) চট্টগ্রামে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন আব্দুর রাজ্জাক। সেখানে দলে না থাকার কারণ শুধু চোখে সমস্যা? এমন প্রশ্নের জবাবে রাজ্জাক বলেন, সাকিবের ব্যাপারটা হচ্ছে অবশ্যই তার ইনজুরি। ছুটি চাওয়ার ব্যাপারটা হচ্ছে... ইনজুরির কারণে ও সময় নিচ্ছে। সম্ভবত ও (সাকিব) ভালো ট্রিটমেন্ট করবে।

বিপিএলের পর মাঠে গড়াবে ডিপিএল। সেখানে সাকিব খেলবেন কি না রাজ্জাকের কাছে জানতে হয়। তিনি বলেন, এখনও আমি জানি না। এটা আসলে কী হয়, আলোচনা এমন হয়েছে পরিবেশই এভাবে তৈরি হয়েছে। কারণ ওর এ রকম সমস্যা চলছে। মেডিকেল দলের যে কথা, সাকিবের যা চাওয়া আমরা আসলে সেটার সঙ্গে গিয়েছি।

এবারের বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে দারুণ ছন্দে আছেন সাকিব। ব্যাট হাতে ৮ ম্যাচে করেছেন ১৩৪ রান। বল হাতেও পেয়েছেন ১৩ উইকেট। জাতীয় দলের সাবধানতার খবর কি সাকিবের ফ্র্যাঞ্চাইজিকেও পৌঁছে দেওয়া হয়েছে?

রাজ্জাক এ নিয়ে বলেন, এটা মেডিকেল টিমের ব্যাপার। ওর যে অসুস্থতা, মেডিকেল টিমই ভালো সিদ্ধান্ত নেবে। আমাদের কাছে রিপোর্ট যা আসবে তার ওপর ভিত্তি করে একটা সিদ্ধান্ত নেব। তারপরের স্টেপগুলো আসলে একেকটা সেক্টরে একেক জিনিস।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশে ফিরেই মাগুরায় সাকিব
সাকিবকে ছাড়াই জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা বিসিবির
বাংলাদেশের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
বিকেলে ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ
X
Fresh