• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

শেষ মুহূর্তের জোড়া গোলে চেলসির বড় জয়

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৫২
চেলসি
ছবি- গেটি ইমেজ

পিছিয়ে থেকে প্রথমার্ধ শেষ করেছিল চেলসি। তবে দ্বিতীয়ার্ধে মাঠে নেমে দারুণভাবে ঘুরে দাঁড়ায় তারা। আর শেষের চমকে বড় জয়ও নিশ্চিত করেছে দলটি। ইংলিশ প্রিমিয়ার লিগে ক্রিস্টাল প্যালেসকে ৩-১ গোলে হারিয়েছে চেলসি।

সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে সেলহার্স্ট পার্কে অ্যাওয়ে ম্যাচে শুরুতে পিছিয়ে পড়ে চেলসি। এ সময়ে প্রায় ছন্নছাড়া ছিল মাউরিশিও পচেত্তিনোর শিষ্যরা।

ম্যাচের ৩০তম মিনিটে জেফারসন লার্মার গোলে এগিয়ে যায় ক্রিস্টাল। প্রথমার্ধে সেই গোল আর শোধ করতে পারেনি তারা। যদিও মাঠে বল দখলে বেশ এগিয়েই ছিল তারা। একপ্রকার রাজত্ব কায়েম করে ৭০ শতাংশ বল নিজেদের দখলে রেখেছিল চেলসি।

দ্বিতীয়ার্ধে খেলতে নেমে নিজেদের দক্ষতা প্রমাণ করে দলটি। বিরতি থেকে ফিরে ম্যাচের ৪৭তম মিনিটে মালো গুস্তোর ক্রস থেকে চেলসিকে সমতায় ফেরান কনর গ্যালাঘার।

এরপর ইনজুরি টাইমে কোলে পালমারের ক্রস থেকে নিজের জোড়া পূরণ করে চেলসিকে এগিয়ে দেন গ্যালাঘার। আর শেষ বাঁশির আগে এনজো ফার্নান্দেজের গোলে পূর্ণ পয়েন্ট নিশ্চিত করে ব্লুজরা।

এই জয়ে ২৪ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে তালিকার দশম স্থানে চেলসি। অন্যদিকে ২৪ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে টেবিলের ১৫তম নম্বর স্থানে ক্রিস্টাল প্যালেস। এ নিয়ে সর্বশেষ ১৩ প্রিমিয়ার লিগের ম্যাচে জয়হীন রয় হার্ডসনের দল।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্যামসন ও জুরেলের ব্যাটে ভর করে রাজস্থানের অষ্টম জয়
‘বোলারদের কেউ বাঁচান প্লিজ’
রাজস্থানকে চ্যালেঞ্জিং লক্ষ্য দিল লখনৌ
মুম্বাইকে হারিয়ে দিল্লির পঞ্চম জয়
X
Fresh