• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

বিসিবিতে নতুন পদ পাচ্ছেন নান্নু-বাশার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ ফেব্রুয়ারি ২০২৪, ২২:৪৯
নান্নু-বাশার
সংগৃহীত

গত কয়েক বছর থেকে নানা ইস্যুতে নির্বাচক প্যানেল থেকে মিনহাজুল আবেদীন নান্নু এবং হাবিবুল বাশারের পদ ত্যাগের জন্য দাবি করে আসছিল ক্রিকেট ভক্তরা। তবে পদ ত্যাগ না করলেও নির্বাচকের পদ খুয়েছেন তারা। কিন্তু বিসিবির নির্বাচক না হলেও অন্য পদে নান্নু-বাশারকে রাখা হবে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সোমবার ( ১২ ফেব্রুয়ারি) মিরপুরে বোর্ড সভায় বসেছিল বিসিবি। এই সভায় আলোচনা করে মিহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার সুমনকে বাদ দিয়েছে বিসিবি। আর প্রধান নির্বাচক হিসেবে গাজী আশরাফ হোসেন লিপুকে ঘোষণা করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

নির্বাচকের পদ থেকে নান্নু ও সুমনকে ছাটায় হলেও প্যানেলে রাখা হয়েছে আব্দুর রাজ্জাককে। আর নতুন করে যোগ হয়েছে হান্নান সরকার ও গাজী আশরাফ হোসেন লিপু। এই নির্বাচক প্যানেলকে নেতৃত্ব দিবেন লিপু।


দুই নির্বাচককে বাদ দেওয়া নিয়ে পাপন বলেন, চুক্তি শেষ হওয়ার কারণে নতুন করে আর চুক্তি নবায়ন করা হয়নি নান্নু-বাশারের সঙ্গে। তবে তারা নির্বাচকের দায়িত্বে না থাকলেও বিসিবির অন্য পদে থাকবেন।

পাপন বলছিলেন, বোর্ড আমাদের ক্রিকেটে তাদের অবদান স্বীকার করেছে। আমরা সবাই একবাক্যে স্বীকার করেছি, তাদের কাজে আমরা খুবই খুশি। আমরা তাদের হারাতেও চাই না। সেজন্য বোর্ড সিদ্ধান্ত নিয়েছে আমরা তাদের বোর্ডের অন্য পদে আমাদের সাথে রাখব।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে মুখ খুললেন পাপন
সাকিবকে ছাড়াই জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা বিসিবির
আম্পায়ার জেসিকে নিয়ে যা বললেন পাপন  
নারী আম্পায়ার ঘিরে বিতর্ক : যা বলছে ক্লাবগুলো
X
Fresh