• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

হংকংয়ে কেন খেলেননি, জানালেন মেসি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৪৯
মেসি
ছবি- সংগৃহীত

হংকং সফরে স্থানীয় ক্লাবের বিপক্ষে একটি ফ্রেন্ডলি ম্যাচ খেলেছে লিওনেল মেসির দল ইন্টার মায়ামি। প্রাক-মৌসুমে আগের ৪ ম্যাচে জয় বঞ্চিত মায়ামি স্বাগতিকদের ৪-১ গোলে হারালেও তা মোটেই সন্তুষ্ট করতে পারেনি মেসি ভক্তদের। কেননা, এই ম্যাচে মেসির অনুপস্থিতি আয়োজকদের দারুণ হতাশ করেছে।

এমনকি ম্যাচের শেষে মায়ামির মালিক ডেভিড বেকহ্যাম ও কোচ জেরার্ডো মার্টিনোকে দুয়োধ্বনিও শুনতে হয়েছে। খোদ হংকং সরকার মেসির অনুপস্থিতিতে আয়োজকদের ওপর ক্ষুব্ধ।

বেশ কিছুদিন ধরেই হ্যামস্ট্রিং ইনজুরিতে ভুগছেন আটবারের ব্যালন ডি’অরজয়ী মেসি। যে কারণে মায়ামির হয়ে মাঠে নামেননি তিনি। আর তাতেই হতাশ সমর্থকরা।

চরম হতাশায় দর্শকরা টিকিটের টাকাও ফেরত চেয়েছেন। বিষয়টি কথা বলেছে দেশটির সরকার।

সরকারি ঘোষণায় বলা হয়, মেসিকে কেন খেলানো হয়নি, সে কারণে আয়োজকদের ডলার কেটে রাখা হবে।

সে সময়ে মেসিকে না খেলানোর বিষয়ে কথা বলেননি ইন্টার মায়ামি কোচ। এমনকি মেসিও এ বিষয়ে কোনো কথা বলেননি। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী অধিনায়ক।

আর্জেন্টাইন মহাতারকার ভাষ্য, পেশির অস্বস্তির কারণে আমি হংকংয়ে শেষ ম্যাচ মিস করি। আমি সত্যিই খেলতে চেয়েছিলাম। কারণ, অনেক ভক্ত এসেছিলেন। কিন্তু এটি (ইনজুরি) খেলার অংশ।

মেসি যোগ করেন, এটা দুঃখের। কারণ, আমি সবসময় সেখানে থাকতে চাই। বিশেষ করে যখন এই ধরনের খেলাগুলোর ক্ষেত্রে আমরা এতদূর ভ্রমণ করি এবং লোকেরা আমাদের একটি খেলা দেখতে অনেক আগ্রহী হয়। আশা করি, আমরা ফিরে এসে হংকংয়ে আরেকটি খেলা খেলতে পারবো।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোপা আমেরিকার আগে আর্জেন্টিনা শিবিরে বড় দুঃসংবাদ
মেসিদের সিনেমা এখন বাংলাদেশে!
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প এবার স্টার সিনেপ্লেক্সে!
জোড়া গোল ও অ্যাসিস্টে মায়ামিকে জেতালেন মেসি
X
Fresh