• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

শ্রীলঙ্কা সিরিজে সাকিবের ছুটি চাওয়া নিয়ে যা বললেন পাপন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:২৫
সাকিব-পাপন
ছবি- সংগৃহীত

চলমান বিপিএলের আসরের পরেই শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে বাংলাদেশ। তবে টি-টোয়েন্টি সিরিজে টাইগার অধিনায়ক সাকিব আল হাসানকে পাওয়া নিয়ে শঙ্কা রয়েছে বলে গুঞ্জন উঠেছে। এই ইস্যুকে কথা বলেছে বিসিবি সভাপতি ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনকে দেখতে তার বাসায় গিয়েছিলেন বিসিবি সভাপতি ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন। সেখানে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন পাপন।

সেখানে সাকিবের ছুটি চাওয়ার বিষয়টি নিয়ে জানতে চাওয়া হলে জবাবে পাপন বলেন, আমি এরকম কোনো কথা শুনিনি। এরপর জোর দিয়ে আবারও বললেন, এরকম কোনো কথাই শুনিনি।

চলমান বিপিএলের আগে থেকেই চোখ নিয়ে বেশ ভুগছেন সাকিব। একাধিক দেশে ডাক্তার দেখিয়েও কিছুতেই যেন কিছু হচ্ছিল না। চোখের সমস্যার প্রভাব পড়ছিল তার খেলাতেও। তবে বিপিএলের চলতি আসরে ব্যাট হাতে রান পাচ্ছিলেন না।

কিন্তু দুর্দান্ত ঢাকার বিপক্ষে রানের ফিরেছে সাকিব। ২০ বলে ৩৪ রান করেন তিনি। বোলিংয়ে চার ওভারে ১৬ রান খরচ করে তিন উইকেট শিকার করেন এই বিশ্বসেরা অলরাউন্ডার।

ঘরের মাঠে লঙ্কানদের বিপক্ষে আসন্ন সফর শুরু হবে টি-টোয়েন্টি দিয়ে। আগামী ৪, ৬ ও ৯ মার্চ যথাক্রমে তিনটি টি-টোয়েন্টি হবে সিলেটে। এরপর তিনটি ওয়ানডে খেলতে দু’দল চট্টগ্রামে উড়াল দেবে। ৫০ ওভারের ম্যাচগুলো হবে যথাক্রমে ১৩, ১৫ ও ১৮ মার্চ।

শেষদিকে টেস্ট ফরম্যাটের ম্যাচগুলো ভাগ করে অনুষ্ঠিত হবে সিলেট ও চট্টগ্রামে। ২২-২৬ মার্চ প্রথম টেস্ট হবে সিলেটে। এরপর ৩০ মার্চ থেকে ৩ এপ্রিল দ্বিতীয় টেস্ট চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে গড়াবে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশে ফিরেই মাগুরায় সাকিব
তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে মুখ খুললেন পাপন
সাকিবকে ছাড়াই জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা বিসিবির
আম্পায়ার জেসিকে নিয়ে যা বললেন পাপন  
X
Fresh