• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

মাহমুদউল্লাহর ফেরা নিয়ে হাথুরুর কোর্টে বল নান্নুর

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৪৪
হাথুরু-রিয়াদ
ছবি- সংগৃহীত

৩৭ বছর বয়সী মাহমুদউল্লাহ রিয়াদকে বলা হয়, ‘সাইলেন্ট কিলার’। যেকোনো পরিস্থিতিতে দলের সংগ্রহে রানের ‘রোশনাই’ ছোটাতে পারেন তিনি। অনেকটা নীরবেই আলোর জ্যোতি ছড়ান এই ক্রিকেটার। আর নীরবতা বজায় রেখেই পাদপ্রদীপের আলোর বাইরে তিনি।

নানান আলোচনা-সমালোচনায় পর ওয়ানডে বিশ্বকাপে জায়গা হয়েছিল রিয়াদের। সেখানে বুড়ো বয়সেও চমক দেখিয়েছেন তিনি। ভারত বিশ্বকাপে সর্বোচ্চ রান সংগ্রাহক হয়ে নিজের অভিজ্ঞতার জানান দিয়েছেন তিনি।

সম্প্রতি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরেও রান পাচ্ছেন ময়মনসিংহের এই ক্রিকেটার। তাই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও তাকে বিবেচনায় রাখছেন অনেক বোর্ড পরিচালক। তবে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের কোর্টে বল ঠেলে দিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। আসন্ন শ্রীলঙ্কা সিরিজেও অনিশ্চিত রিয়াদ। ঘরের মাঠে লঙ্কানদের বিপক্ষে রিয়াদের জায়গা হবে কি না, তা একান্তই হাথুরুর ওপর নির্ভর করছে।

বিসিবির প্রধান নির্বাচকের মন্তব্য, আমরা পরবর্তী সিরিজের দল গঠনের জন্য কাজ শুরু করেছি। হেড কোচের পরিকল্পনা নিয়েই আগাচ্ছি।

এদিকে চোখের সমস্যায় জর্জরিত সাকিব আল হাসান। তবে নিয়মিতই অনুশীলন করছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। আর সাকিবের এমন একাগ্রতায় মুগ্ধ প্রধান নির্বাচক।

সাকিবকে নিয়ে নান্নুর ভাষ্য, যেহেতু বিষয়টা মেডিকেল ডিপার্টমেন্ট দেখছে, তাই সেটা নিয়ে আমার কিছু বলার নেই। আশা করছি যে খুব তাড়াতাড়ি ফিরে আসবে ইনশাল্লাহ।

অন্যদিকে আসন্ন লঙ্কান সিরিজে বিশ্রাম চান পেসার তাসকিন আহমেদ। তবে এই বিষয়ে নাকি কিছুই জানেন না প্রধান নির্বাচক।

তার (নান্নু) মন্তব্য, ও তো ২০২১ সালের মধ্যে সেরা খেলোয়াড়। একটা-দুইটা ম্যাচ দিয়ে তো আপনি খেলোয়াড়কে যাচাই করতে পারবেন না। সুতরাং অপেক্ষা করেন, আশা করি সামনে আরও ভালো কিছু দেখবেন।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে মুখ খুললেন পাপন
নতুন গন্তব্যে এমভি আবদুল্লাহ, ২৩ নাবিকের দেশে ফেরা নিয়ে নতুন তথ্য
মিয়ানমারে সেনা ট্রেনিং নিয়ে ফেরা ২ রোহিঙ্গা গুলিসহ গ্রেপ্তার
জানাজা শেষে ফেরার পথে সড়কে মা-ছেলের মৃত্যু 
X
Fresh