• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

জীবনে প্রথম এমন সমস্যায় সাকিব

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৫৯
সাকিব আল হাসান
ছবি- সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরে সিলেট স্ট্রাইকার্সকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে রংপুর রাইডার্স। ম্যাচ জয়ের পর হঠাৎ করেই সংবাদ সম্মেলনে হাজির সাকিব আল হাসান। এদিন শুরুতেই নিজের চোখের অবস্থা জানালেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। সাকিবের ভাষ্য, চোখ ভালো আছে।

এরপর খারাপ সময়ে পাশে থাকায় রংপুর রাইডার্সের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। তার ভাষ্যমতে, জীবনে কখনো এমন করিনি যে যেকোনো একটা দিক নিয়ে খেলতে হয়েছে। এ রকম কখনো হয়নি, এটাই প্রথম। অবশ্যই রংপুর রাইডার্সের জন্য আমার ফিল হচ্ছে। তারা যে প্রত্যাশা নিয়ে আমাকে দলে নিয়েছিল, এর অর্ধেক আমি করতে পারছি, অর্ধেক পারছি না।

সাকিব যোগ করেন, এরপরও তারা আমাদের যেভাবে সমর্থন দিচ্ছে, তাদেরকে অবশ্যই ধন্যবাদ দিতে হয়। এ রকম একটা ফ্র্যাঞ্চাইজিতে খেলতে পেরে আমি খুবই গর্বিত। কারণ, তারা আমাকে যেভাবে টেক-কেয়ার করেছে এই সময়ে। আমার পরিস্থিতিটা যেভাবে বুঝেছে, যেভাবে তারা হ্যান্ডেল করেছে; তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা ছাড়া আমার আর কিছু বলার নাই।

এদিকে বিপিএলের চলতি আসরে ব্যাট হাতে সাকিবের ফেরা নিয়েও শঙ্কা জেগেছে। তবে অনেকেই মনে করছেন, আসরের শেষদিকে অলরাউন্ডার হিসেবেই তাকে পেতে পারে রংপুর।

এ প্রসঙ্গে সাকিবের ভাষ্য, জানি না। আমার কোনো ধারণা নেই কখন এটা ঠিক হবে।

আসন্ন লঙ্কান সিরিজ নিয়ে বিশ্বসেরা অলরাউন্ডারের মন্তব্য, এটা আসলে সময়ই বলে দেবে। টুর্নামেন্ট (বিপিএল) এখনও আছে। দেখি অবস্থা কী দাঁড়ায়। এরপর অফিসিয়ালদের সঙ্গে কথা হবে, সিদ্ধান্ত আসবে।

বিশ্বসেরা অলরাউন্ডার যোগ করেন, এটা আসলে বলা মুশকিল। যত রান করব, তত কমফোর্ট লেভেলটা বাড়বে। রান যতক্ষণ করছি না, ততক্ষণ অবধি ওই ছন্দও আসবে না, কমফোর্ট জোনটাও থাকবে না। এটা খুব স্বাভাবিক।

উল্লেখ্য, সিলেটের বিপক্ষে চার নম্বরে ব্যাটিংয়ে নেমে ‘গোল্ডেন ডাক’ মেরে আউট হয়ে যান সাকিব। তবে ৪ ওভার হাত ঘুরিয়ে ১৮ রান খরচায় সাকিবের শিকার ২ উইকেট।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টানা ৪ জয়ের পর যা বললেন শান্ত
টি-টোয়েন্টি বিশ্বকাপের রেকর্ড বইয়ে সাকিব-রোহিতরা
চতুর্থ জয়ের খোঁজে সাকিব-মোস্তাফিজকে নিয়ে মাঠে নামবে বাংলাদেশ
ফিরলেন সাকিব-মুস্তাফিজ-সৌম্য
X
Fresh