• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

যে কারণে সাকিব ক্রিকেট খেলবে না, জানালেন সালাউদ্দিন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৪২
সাকিব-সালাউদ্দিন
ছবি- সংগৃহীত

গেল কয়েক মাস ধরেই চোখের সমস্যায় ভুগছেন সাকিব আল হাসান। একাধিক দেশে বিশেষজ্ঞ ডাক্তার দেখিয়েও কোনো সমাধান পাচ্ছেন না বিশ্বসেরা এই অলরাউন্ডার। চোখের সমস্যার কারণে ঠিকঠাক ব্যাটিং করতে পারছেন না তিনি। চলতি বিপিএলে বেশ ভালোভাবে এর প্রভাব পড়েছে। ব্যাট হাতে ২২ গজের সাকিবকে যেন চেনারই উপায় নেই।

এদিকে কদিন আগে সাকিবের ব্যাটিং অনুশীলনে সহায়তা করেছেন সালাউদ্দিন। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ৭ উইকেটের জয়ের পর সংবাদ সম্মেলনে এসেছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রধান কোচ মোহাম্মদ সালাউদ্দিন। সেখানে তার মন্তব্য, আগের মতো ফিট হতে না পারলে ক্রিকেটই ছেড়ে দেবেন সাকিব।

সাকিব প্রসঙ্গে সালাউদ্দিনের ভাষ্য, সে যদি না-ই ফিরতে পারে, তাহলে তো ক্রিকেট খেলবে না। সে ফিরতে পারবে বলেই এখনো মাঠে আছে বলে আমি মনে করি।

টাইগার দলপতির সঙ্গে ব্যাটিং নিয়ে কি কথা হয়েছে প্রশ্নের জবাবে তিনি জানালেন, আমি আর সাকিব কথা বললে বেশির ভাগ ক্রিকেটের বাইরের কথাই বলি। খুব কম আমরা ক্রিকেট নিয়ে কথা বলি। আমরা সবসময় আমাদের সমস্যা কী আমাদের সমাধান কী সেটা নিয়ে চিন্তা করি বেশি। ক্রিকেট নিয়ে খুব কম কথা হয়। যে কথাগুলো হয়েছে সেগুলো আসলে আমার ওপেন করা উচিত হবে না।

অন্যদিকে কয়েকদিন আগে সাকিবের ফিটনেস নিয়ে রংপুর রাইডার্সের অধিনায়ক নুরুল হাসান সোহানের মন্তব্য, উনি দলের সঙ্গে অনুশীলন করছেন। ইভেনচুয়ালি অফ-ডেতেও অনুশীলন করছেন। ওই ব্যাটিং থেকে যে আত্মবিশ্বাসটা রয়েছে এবং চোখের যে সমস্যাটা আছে– আমার কাছে মনে হয়, এটা ভালো হচ্ছে আস্তে আস্তে। টুর্নামেন্টের শেষদিকে পুরোদমে সাকিব ভাইকে ব্যাটিংয়ে দেখতে পাব।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারী ফুটবল লিগের সূচি বদলে দিলেন সালাউদ্দিন
নারী আম্পায়ারের অধীনে খেলতে ক্রিকেটারদের আপত্তি
ক্রিকেটে ইতিহাস লিখল গণ-অর্থায়নে খেলতে আসা ভানুয়াতু
আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানের সাবেক অধিনায়ক
X
Fresh