• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

তাসকিনের নতুন লক্ষ্য

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৩১
তাসকিন আহমেদ
ছবি- সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নিজেদের সবশেষ ম্যাচে সিলেট স্ট্রাইকার্সের দেওয়া ১৪৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ১২৭ রানেই অলআউট দুর্দান্ত ঢাকা। তবে এদিন ১১ বলে ২৭ রানের ঝোড়ো এক ইনিংস খেলেন তাসকিন আহমেদ। ৬টি বাউন্ডারি হাঁকিয়ে দলীয় সর্বোচ্চ ২৭ রানে অপরাজিত ছিলেন টেল-এন্ডার এই ব্যাটার। স্বীকৃত টি-টোয়েন্টিতে এটিই এই পেসারের সর্বোচ্চ।

নিজের রেকর্ড ভাঙার পর ব্যাটিংয়ে নতুন লক্ষ্যও নির্ধারণ করেছেন টাইগার এই পেসার। তাসকিন জানিয়েছেন, অনুশীলনের ফল হিসেবেই এমন ব্যাটিং করেছেন তিনি।

তাসকিনের ভাষ্য, না! না! রাগ করে মারছিলাম না। তা করলে তো (ব্যাটে) লাগবেও না। আমি আসলে অনুশীলন করেছি। আগেও অনেকবার বলেছি, ভালো টেল-এন্ডার হতে চাই। নিয়মিতই অনুশীলন করছিলাম। নিজের ভিত্তি ঠিক রেখে বল অনুযায়ী কানেক্ট করার চেষ্টা করছিলাম। ব্যাটারদের ওপর রাগ করব কেন (হাসি)। ওরা তো আমাদের সতীর্থ।

এদিকে সিলেটের সঙ্গে হেরে টানা ৪ ম্যাচে পরাজয়ের স্বাদ নিলো ঢাকা। হতাশা ব্যক্ত করে এই পেসারের মন্তব্য, হ্যাঁ একটু হতাশই। কম রানের ম্যাচও আমরা তাড়া করতে পারিনি। অবশ্যই তাড়া করা উচিত ছিল। আমি নিশ্চিত, আমাদের দলের ব্যাটসম্যানরাও হতাশ। দিনশেষে আসলে ফ্র্যাঞ্চাইজি লিগ, বাংলাদেশের সবচেয়ে বড় টুর্নামেন্ট, সবার ক্যারিয়ারেরও বিষয়। অবশ্যই এটা ভালো অনুভূতি নয়।

তাসকিন যোগ করেন, এরকম দুয়েকটা ইনিংস হলে নিজেরও একটু ভালো লাগে। কারণ, মাঝেমধ্যে যখন এমন হয়, তখন মনে হয় যে বাড়তি যে অনুশীলন করছি, পরিশ্রম করছি, এর ফল পেলাম। এখনও অনেক উন্নতি বাকি আছে। আলটিমেটলি আমরা টেল-এন্ডাররা যদি উন্নতি করি, এটা আমাদের অনেকগুলো ম্যাচ জেতানোর সামর্থ্য রাখবে। এটাই চাই। কারণ, সামনে আমাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে। তো একটু মেহনত করলে হয়তো ভালো টেল-এন্ডার হওয়া সম্ভব।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর 
বাংলাদেশ-ভারত সিরিজ দেখা যাবে যেভাবে
এইচএসসি পাসেই পেট্রোলিয়াম করপোরেশনে চাকরি
ক্রিকেটে ইতিহাস লিখল গণ-অর্থায়নে খেলতে আসা ভানুয়াতু
X
Fresh