• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

শোয়েব অধ্যায় শেষে নতুন ইঙ্গিত সানিয়ার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৪০
সানিয়া মির্জা
ছবি- সংগৃহীত

পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিক ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার বিচ্ছেদ বেশ পুরোনো খবরই বটে। ইতোমধ্যেই নতুন জীবনসঙ্গী বেছে নিয়েছেন শোয়েব। নতুন করে পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন এই অলরাউন্ডার।

এদিকে সানার সঙ্গে শোয়েব মালিকের বিয়ের পর সানিয়া আনুষ্ঠানিকভাবে কোনো প্রতিক্রিয়া না জানালেও তার (সানিয়া) পরিবার থেকে এক বিবৃতিতে পাকিস্তানি তারকাকে নতুন অধ্যায়ের জন্য শুভকামনা জানানো হয়।

সেই বিবৃতিতে বলা হয়, সানিয়া সবসময়ই তার ব্যক্তিগত জীবন জনসাধারণের আড়ালে রেখেছেন। যাই হোক, আজ এটা জানানোর প্রয়োজন হয়েছে যে শোয়েব আর তার বিবাহবিচ্ছেদ কয়েক মাস আগেই হয়ে গেছে। সে শোয়েবের নতুন যাত্রার জন্য শুভকামনা জানিয়েছে।

তবে এবার নতুন কিছুর ইঙ্গিত দিয়েছেন সানিয়া মির্জা। সানিয়ার এই পোস্ট ঘিরে কেউ কেউ রহস্যও খুঁজছেন।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সোশ্যাল মিডিয়ায় সানিয়ার দেওয়া একটি ছবি ও ক্যাপশন ঘিরেই জল্পনা বাড়ছে। সিল্কের গোলাপি শার্ট এবং ক্রিম ট্রাউজার্স পরে একটি পোস্ট দিয়েছেন তিনি।

সেই পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘সবকিছুই সম্ভব’।

এদিকে অনেকের ধারণা, শোয়েব অধ্যায়ের স্মৃতি মুছে শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে পারেন সানিয়া। ভারতীয় টেনিস তারকার এমন সিদ্ধান্তকে কুর্নিশও করছেন অনেকেই।

একজনের মন্তব্য, আপনি ঠিক সেই কাজটাই করছেন, যেটা একজন অসৎ মানুষের সঙ্গে করা উচিত।

আরেক আবার বলেছেন, ঠিকই বলেছেন। চাইলে সবকিছুই সম্ভব।

প্রসঙ্গত, ২০১০ সালের এপ্রিলে ভারতীয় খেলোয়াড় তার নিজ শহর হায়দরাবাদে বিয়ে করেন পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিককে। বছরখানেক ধরেই তাদের সম্পর্কের টানাপোড়েন ঘিরে গুজব ও জল্পনা-কল্পনার চলছিল। তবে দু’পক্ষই ছিলেন নীরব। শোয়েব ৩৭ বছর বয়সী সানিয়াকে ইনস্টাগ্রামে আনফলো করলে এই গুঞ্জন আরও জোরদার হয়।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার ইঙ্গিত অস্ট্রেলিয়ার
রহস্যের ইঙ্গিত দিলেন পূজা-আদর
বড় ‘গ্যাঞ্জামের’ ইঙ্গিত দিলেন নির্মাতা অমি
পাঁচ ম্যাচেই শাহিন অধ্যায়ের সমাপ্তি, বাবরের দ্বিতীয় শুরু
X
Fresh