• ঢাকা শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
logo

বড় ‘গ্যাঞ্জামের’ ইঙ্গিত দিলেন নির্মাতা অমি

আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২৪, ২১:৩৪
সংগৃহীত
ছবি : সংগৃহীত

দেশের নাট্যাঙ্গনে আলোচিত নাম কাজল আরেফিন অমি। এক ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক দিয়ে দর্শকের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। শুধু ‘ব্যাচেলর পয়েন্ট’ নয়, নির্মাণ করেছেন একাধিক একক নাটক, ড্রামা সিরিজ ও ওয়েব সিরিজ। সেই ধারাবাহিকতায় রাজধানীর ব্যাটারি গলি নামে এক মহল্লার গল্প নিয়ে ‘ফিমেল’ নাটকের তিন কিস্তি বানিয়ে দারুণ সাড়া ফেলেন তিনি। সব কটি কিস্তিই ইউটিউবে দর্শকের মাতিয়েছে। সেই আগ্রহ ও দর্শক চাহিদায় নির্মিত হতে যাচ্ছে চতুর্থ কিস্তি ‘ফিমেল ৪’।

পূর্বের কিস্তিগুলোর তুলনায় ‘ফিমেল’ এবার আরও বড় পরিসরে নির্মিত হবে, মুক্তি পাবে একটি ওটিটি প্লাটফর্মে। মঙ্গলবার (৩ মার্চ) এ বিষয়ে এই ওটিটি প্ল্যাটফর্মটির সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছেন নির্মাতা অমি। চুক্তি স্বাক্ষর শেষে ফেসবুকে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেন, বড় গ্যাঞ্জামের আয়োজন চলছে। সাইনিং ‘ফিমেল ৪’।

অমি বলেন, আমার বানানোর নাটকগুলোর মধ্যে ‘ফিমেল’ অন্যতম জনপ্রিয় একটি কাজ। এর চরিত্রগুলোও ড্যান্স শাহ আলম, লাবু কমিশনারসহ প্রত্যেকেই আলাদাভাবে দর্শকদের কাছে পরিচিত। দর্শকরা চায় নতুন কিস্তি দেখতে। তাদের অনুপ্রেরণায় আমি সাহস পেয়েছি। তাই আরও বড় পরিসরে ‘ফিমেল ৪’ তৈরি করব।

‘ফিমেল ৪’ এর শুটিং শুরু হবে আসন্ন ঈদুল ফিতরের পরে। মুক্তির কথা রয়েছে ঈদুল আজহায়। এতে অভিনয় করবেন আগের অভিনয় শিল্পীরা। তবে হয়তো দু’একজন আর্টিস্ট পরিবর্তন হতে পারে গল্পের প্রয়োজনে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ‘ফিমেল ৪’ এর রেকর্ড, যা বললেন অমি
ক্ষমা চেয়ে শিমুল বললেন, সামনে বুঝেশুনে কাজ করবো
৪৮ ঘণ্টার আল্টিমেটাম নিয়ে যা বললেন অমি
কাজল আরেফিনকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম সাইবার কমিউনিটির