• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

বিপিএল মাতাতে আসছেন আরও দুই পাকিস্তানি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ জানুয়ারি ২০২৪, ১০:৪১
দুই পাকিস্তানি
ছবি- সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরে বিদেশি কোটায় আধিপত্য করছেন পাকিস্তানি ক্রিকেটাররা। একসঙ্গে অনেকগুলো ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট চলমান থাকায় অন্য দেশের তারকা ক্রিকেটারদের যেভাবে পাওয়া যাচ্ছে না। যে কারণে বিপিএলের চলতি আসরে প্রতিটি দলেই একাধিক পাকিস্তানি ক্রিকেটার আছেন।

এবার ঘরোয়া এই টুর্নামেন্টের মাঝপথে কুমিল্লা ভিক্টোরিয়ান্স শিবিরে যোগ দিয়েছেন পাকিস্তানি পেসার আমির জামাল। এ ছাড়া চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি গায়ে ২২ গজ মাতাবেন হুনাইন শাহ।

পিএসএলে ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে খেলেছেন নাসিম শাহ’র ভাই হুনাইন শাহ। ১৪ টি-টোয়েন্টি ম্যাচে এখন পর্যন্ত ১৯ উইকেট শিকার করেছেন ১৯ বছর বয়সী হুনাইন। তবে এবারই প্রথমবার দেশের বাইরে কোনো টুর্নামেন্টে খেলবেন তিনি। চট্টগ্রামের স্কোয়াডে যোগ দিলেও এখনও তাকে অনুশীলনে দেখা যায়নি।

এদিকে জাতীয় দলের হয়ে টেস্ট ও টি-টোয়েন্টি খেলেছেন আমির জামাল। ২০২২ সালের সেপ্টেম্বরে টি-টোয়েন্টি অভিষিক্ত এই পেসার সবশেষ গত ডিসেম্বরে পার্থে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলেছেন।

এখন পর্যন্ত ৬টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলা এই পেসার দুটির বেশি উইকেট পাননি। পিএসএলের বাইরে লঙ্কা প্রিমিয়ার লিগেও খেলেছেন তিনি। সিলেটে পৌঁছানোর পর দলের সঙ্গে অনুশীলনও করেছেন এই পেস অলরাউন্ডার।

উল্লেখ্য, বিপিএলের পয়েন্ট টেবিলে তিনে থাকা কুমিল্লার পরের ম্যাচ আগামী মঙ্গলবার (৩০ জানুয়ারি), এই ম্যাচ দিয়েই জামালের বিপিএলে অভিষেক হতে পারে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতীয় হৃদয়ে প্রাণ বাঁচল পাকিস্তানি তরুণীর
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
পাকিস্তানি বাহিনীর সঙ্গে ঝিনাইদহে প্রথম সম্মুখযুদ্ধ
গোয়েন্দাদের হস্তক্ষেপ নিয়ে পাকিস্তানি ৬ বিচারকের চিঠি
X
Fresh