• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

অজিদের বিপিএলে না আসার কারণ জানালেন রোস

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২১ জানুয়ারি ২০২৪, ১৮:১৮
এলেক্স রোস
ছবি- সংগৃহীত

চলমান বিপিএলের উদ্বোধনী ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে জয় পেয়েছে দুর্দান্ত ঢাকা। দ্বিতীয় ম্যাচে মাঠে নামার আগে দলটিতে নতুন করে যোগ দিয়েছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটার এলেক্স রোস। প্রথম দিন অনুশীলন শেষে বিপিএল খেলার উচ্ছাস প্রকাশ করেছেন এই অজি ক্রিকেটার।

রোববার (২১ জানুয়ারি) গণমাধ্যমের কাছে বিপিএল খেলার উচ্ছাস প্রকাশ করে রোস বলেন, আমি খুবই এক্সসাইটেড। ফ্লাইটে থাকতে আমি ম্যাচ দেখেছি। সবাই দারুণ খেলেছে। তাদের সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। কন্ডিশন সম্পর্কে ধারণা পেতে নেটে অনেকক্ষণ অনুশীলন করেছি। আমি এলপিএলে খেলেছি।

তিনি আরও বলেন, এখানের উইকেটের সাথে মিল রয়েছে অনেকটাই। তবে পিচে গেলে আরও ভালো বুঝতে পারব। আশা করছি বল হাতেও কিছু করে দেখাতে পারব। আমার প্রথম টি-টোয়েন্টি উইকেট পেলে খারাপ হবে না। দলের যখন প্রয়োজন হবে তখন ব্যাট হাতেও অবদান রাখতে পারব। বল স্পিন হওয়ায় সুইপ শট খুবই গুরুত্বপূর্ণ।

আসরে সিলেটের হয়ে খেলছেন আরেক অজি ক্রিকেটার বেন কাটিং। তার সঙ্গে বাংলাদেশের কন্ডিশন নিয়ে কোনো আলোচনা হয়েছে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, না বেন কাটিং আমাকে কোনো টিপস দেয়নি এখন। ক্রিকেট নিয়ে খুব একটা আলোচনা হয়নি বেনের সঙ্গে। সে খুব সম্ভাবত ক্রিকেট নিয়ে ভুল পরামর্শ দিতে পারে আমাকে (হাসি)।

বিপিএলে অজি ক্রিকেটারদের কম দেখার কারণ হিসেবে রোস বলেন, ‘অস্ট্রেলিয়ানদের বিপিএল না খেলার অনেকগুলো কারণ রয়েছে। ছেলেরা বেশিরভাগ সময় ঘরোয়ার ক্রিকেট নিয়ে ব্যস্ত সময় পার করে। বিশেষ করে কেউ ভিক্টোরিয়ার হয়ে খেলছে কেউ চার দিনের কেউবা ওয়ানডে। এসব নিয়েই তাদের ব্যস্ততা, এ ছাড়া তো বিগ ব্যাশ রয়েছে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তথ্য সুরক্ষায় কোলোসিটির হাইব্রিড ক্লাউড পরিসেবা
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
গাড়ি উল্টে দুঘর্টনার কবলে অভিনেতা অজিত!
ডিজেল ও কেরোসিনের নতুন দাম কার্যকর
X
Fresh