• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

সিঙ্গাপুর যাওয়ার বিষয়ে রংপুরের সঙ্গে আলোচনা হয়নি সাকিবের

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২০ জানুয়ারি ২০২৪, ২২:৫৭
সাকিব আল হাসান
ছবি- সংগৃহীত

বিপিএলে দশম আসরে নিজেদের প্রথম ম্যাচে ফরচুন বরিশালের বিপক্ষে মাঠে নেমেছিল রংপুর রাইডার্স। এই ম্যাচে ব্যাট হাতে কিছু করতে না পারলেও বল হাতে দুই উইকেট শিকার করেন। তবুও দলে হার বাঁচাতে পারেননি এই টাইগার অধিনায়ক। এই ম্যাচের পরই জানা গিয়েছে চোখে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যাচ্ছেন সাকিব।

রোববার (২১ জানুয়ারি) সাকিবকে সিঙ্গাপুর পাঠাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ফলে মিস করতে পারেন বিপিএলের বেশ কয়েকটি ম্যাচ। এই তথ্য নিশ্চিত করেছেন বিসিবি প্রধান চিকিৎসক দেবাষীস চৌধুরী।

তিনি বলেন, ‍চোখের জন্য সাকিব দেশের বাইরেই চিকিৎসা নিচ্ছেন। এর আগে ফ্র্যাঞ্চাইজি তাকে পাঠিয়েছিল। এবার আমরা (বিসিবি) পাঠানোর সিদ্ধান্ত নিয়েছি। সাকিব যেতে চাইনি (বিদেশে)। তবে আমরা ঝুঁকি নিতে চাইনি। তাই তাকে পাঠানো হচ্ছে।

অন্যদিকে সিঙ্গাপুরের যাওয়ার বিষয়টি নিয়ে সাকিব তার দল রংপুর রাইডার্সের সঙ্গে আলোচনা করেছেন কিনা তা জানতে দলের টিম ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করে আরটিভি। জবাবে আহসান উর রহমান মল্লিক রনি বলেন, আমি শুনেছি সাকিব যাচ্ছে। তবে আমাদের সঙ্গে এখনও কোনো আলোচনা হয়নি। বিসিবি যদি পাঠায় তাহলে সেখানে আমাদের কিছু করার নেই।

এর লন্ডনে চিকিৎসাধীন সময় রংপুরের সিইও জানিয়েছেন, প্রথম ম্যাচ থেকে খেলবেন। তবে হঠাৎ কেন দেশের বাইরে যাচ্ছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সাকিব তখন বলেছিল আমি প্রথম ম্যাচ খেলব। কিন্তু সে তো নিশ্চিতভাবে বলেনি দ্বিতীয় ম্যাচ খেলবে। আর সাকিব যেতে চাইলে আমরা আটতে পারব না। কারণ, আমরা চায় সে ভালো ভাবে ফিরে আসুক।

তিনি আরও বলেন, সাকিবও মাঠে ফিরতে মরিয়া হয়ে আছে। সে অনেক চেষ্টা করছে। বিসিবি তাকে পাঠাচ্ছে সেখানে হয়তো সাকিবও না বলতে পারবে না।

রোববার (২১ জানুয়ারি) কখন দেশ ছাড়বে এই প্রশ্নের জবাবে রনি বলেন, আমরা জানি না সে কখন যাচ্ছে। সাকিবের সঙ্গে আমাদের আলোচনা করেনি। সিডিউল অনুসারে কালকে সকালে আমাদের একটা অনুষ্ঠানে যোগ দিবে সে। টিকিট যেহেতু বিসিবি কেটেছে, তারা বলতে পারবে কখন রওনা দিবে।


এ ছাড়াও বিসিবি প্রধান চিকিৎসক বলেন, ‍ আমরা প্রাথমিকভাবে ২৪ তারিখ পর্যন্ত তাকে পাব না বলে ধরে নিচ্ছি। তবে সবকিছু নির্ভর করছে ওখানের চিকিৎসক কী বলেন। যদি টেস্ট করতে হয় তাহলে হয়তো লেট হবে। তবে আমরা ২৪ জানুয়ারি পর্যন্ত তাকে পাচ্ছি না।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রের সঙ্গে খেলার কারণ খোলাসা করলেন পাপন
শাকিবের সঙ্গে বিয়ের গোপন তথ্য ফাঁস করলেন অপু বিশ্বাস
ফের একসঙ্গে মঞ্চে মাতাবেন তাহসান-জন-টনি
এক রুমে ৫ জনের সঙ্গে ছিলেন নেহা!
X
Fresh