• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

ঘরে বসে বিপিএলের টিকিট কাটবেন যেভাবে

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ জানুয়ারি ২০২৪, ১৫:৫৫
বিপিএল ২০২৪
ছবি- সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর শুরু হচ্ছে আগামী ১৯ জানুয়ারি। আর ১ মার্চ ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে এবারের আসরের।

মাঠে বসেই ম্যাচ উপভোগ করতে পারবেন ক্রিকেট সমর্থকরা। এবার খেলা দেখার জন্য সমর্থকদের সুখবর দিয়েছে বিপিএল আয়োজকরা। বিপিএলের এবারের আসরে অনলাইনে টিকেট কাটার ব্যবস্থা রাখা হয়েছে। ঘরে বসে সহজেই টিকিট কাটা যাবে। তবে স্টেডিয়াম থেকেই টিকিট সংগ্রহ করতে হবে।

বিপিএল গভর্নিং কাউন্সিল জানিয়েছে, দর্শকরা গ্যালারিতে বসে এক টিকিটেই দিনের দুই খেলা দেখতে পারবেন। এবার টিকিটের (সাধারণ গ্যালারির) সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ২০০ টাকা। আর গ্র্যান্ডস্ট্যান্ড টিকিটে সর্বোচ্চ মূল্য ধরা হয়েছে ২ হাজার ৫০০ টাকা। এ ছাড়া উত্তর ও দক্ষিণ স্ট্যান্ড ৪০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা, ক্লাব হাউজ ৮০০ টাকা ও ভিআইপি স্ট্যান্ডের প্রবেশ মূল্য ১ হাজার ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

এদিকে এক বিজ্ঞপ্তিতে বিসিবি জানিয়েছে, ম্যাচের দিন ও আগের দিন শহীদ সোহ্‌রাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ও শের-ই-বাংলা স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করতে হবে। টিকিট সকাল সাড়ে ৯টা ৩০ মিনিট থেকে রাত ৮টা পর্যন্ত পাওয়া যাবে।

ঘরে বসে বিপিএলের টিকিট কাটতে এই ওয়েব অ্যাড্রেসে যেতে হবে। এরপর নিজের এনআইডি নম্বর, ফোন নম্বর এবং ই-মেইল দিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। এরপর ফোনে ৮ ডিজিটের একটি ওয়ান-টাইম পাসওয়ার্ড (ওটিপি) পাঠানো হবে। এর মাধ্যমেই রেজিস্ট্রেশন সম্পন্ন হবে।

উল্লেখ্য, এবার গ্রুপ পর্বের ৪২ ম্যাচগুলো প্রতিদিন দুটি করে অনুষ্ঠিত হবে। এ ছাড়াও আগামী ২৫ ফেব্রুয়ারি এলিমিনিটর ও প্রথম কোয়ালিফাই ম্যাচটিও একই দিনে অনুষ্ঠিত হবে। প্রতিদিন দুপুর দেড়টায় প্রথম ম্যাচ শুরু হবে ও সন্ধ্যা সাড়ে ৬টায় দিনের দ্বিতীয় ম্যাচ শুরু হবে। তবে শুক্রবার ম্যাচগুলো দুপুর ২টায় ও সন্ধ্যা ৭টায় শুরু হবে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিকিটের সঙ্গে বিরিয়ানি ফ্রি, সেই হলে যাচ্ছেন আদর-পূজা
ঘরে বসে টেলিস্কোপ তৈরি করল কিশোর ফারাবী 
রেলস্টেশনে বসেছে ভেন্ডিং মেশিন, যাত্রীরাই কাটবে নিজের টিকিট
১৬০০ মিটার দৌড়ে যেমন করলেন টাইগাররা
X
Fresh