• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

প্রস্তুতি ম্যাচে ঢাকাকে হারাল রংপুর রাইডার্স

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ জানুয়ারি ২০২৪, ১৮:০৮
প্রস্তুতি ম্যাচে ঢাকাকে হারাল রংপুর রাইডার্স
ছবি- সংগৃহীত

আর মাত্র দুই দিন পর মিরপুরে পর্দা উঠবে বিপিএলের দশম আসরের। এর আগেই দুর্দান্ত ঢাকার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলেছে রংপুর রাইডার্স। যেখানে ১৪ রানে জয় পেয়েছে নুরুল হাসান সোহানের দল।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে টস জিতে ব্যাটিংয়ে নেমে ৪ উইকেট হারিয়ে ১৭৬ রান করে রংপুর। জবাব দিতে নেমে নির্ধারিত ২০ ওভার খেললেও ৬ উইকেটে ১৬২ রানের বেশি করতে পারেনি ঢাকা। এতে ১৪ রানের জয় পায় রংপুর।

প্রথমে ব্যাট করতে নেমে স্বাগতিকদের দুর্দান্ত শুরু এনে দেন ওপেনার রনি তালুকদার। ৩ ওভার দুই বলে ২৬ রান করে রংপুর। এরপর ২০ বলে ১০ রান করে আউট হয়ে যান রনি তালুকদার। আরেক ওপেনার ফজলে মাহমুদও সাজঘরে ফেরেন ৭ রান করে।

এরপর রাইডার্স শিবিরের হাল ধরেন অধিনায়ক নুরুল হাসান সোহান ও ইফতি। ৪ ছক্কা ও ৬ চারে ৪৩ বলে ৬৯ রান করে রিটায়ার্ড হার্ড হন সোহান। ২৫ বলে ২৫ রান করেন ইফতিও। শেষ দিকে শামীম পাটোয়ারীর ২৪ বলে ৩২ রানের ইনিংসে ভর করে ১৭৬ রানের লড়াকু পুঁজি পায় রংপুর রাইডার্স।

জবাব দিতে নেমে সুবিধা করতে পারেনি দুর্দান্ত ঢাকা। ১৫ বলে ২৩ রান করে আউট হন ওপেনার সাইফ হাসান। রিপন মন্ডলের বলে উইকেটরক্ষক নুরুল হাসানকে ক্যাচ দেন তিনি। ঢাকার পক্ষে ৩ চার ও ২ ছক্কায় ৪৩ বলে সর্বোচ্চ ৫৮ রান করেন ইরফান শুক্কুর। এর বাইরে ১৭ বলে ২৮ রান করেন চতুরঙ্গ ডি সিলভা। তবে নির্ধারিত ওভার ৬ উইকেটে ১৬২ রানের বেশি করতে পারেনি ঢাকা। এতে ১৪ রানের জয় পায় রংপুর।

রংপুরের হয়ে দুর্দান্ত বল করেন রিপন মণ্ডল। ৪ ওভারে ৩২ রান দেন তিনি, নেন এক উইকেট। এছাড়া এক উইকেট করে পেয়েছেন হাসান মাহমুদ ও আশিকুজ্জামান।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আইপিএলের এক ম্যাচে যত রেকর্ড
ইডেনে রান উৎসব, রেকর্ডে ঠাসা ম্যাচে পাঞ্জাবের বিশ্বরেকর্ড
প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা
শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি, ক্লাস শুরুর প্রস্তুতি
X
Fresh