• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

সুবিধা বঞ্চিতদের কম্বল বিতরণ করলেন তাসকিন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ জানুয়ারি ২০২৪, ১৮:১০
সুবিধা বঞ্চিতদের কম্বল বিতরণ করলেন তাসকিন
ছবি- সংগৃহীত

শৈত্য প্রবাহ ও তীব্র শীতে বিপর্যস্ত জনজীবন। সঙ্গে রয়েছে উত্তরের হিমেল হাওয়া। এর মধ্যেও কোনো রকম একটি ছেড়া কাঁথা বা পলিথিন জড়িয়ে রাস্তায় উপর ঘুমিয়ে রাত পার করছেন হাজার হাজার সুবিধা বঞ্চিত মানুষ। তবে তাদের পাশে এসে দাঁড়িয়েছেন টাইগার পেসার তাসকিন আহমেদ।

রোববার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় নিজের ভেরিফাইড ফেসবুক আইডি থেকে একটি ভিডিও পোস্ট করেন তাসকিন। যেখানে দেখা যায়, সে এবং তার কয়েক কাজিন মিলে বেশ কিছু কম্বল নিয়ে রওনা দেয় রাতে। এরপর রাস্তার ফুট পথে ঘুমিয়ে থাকা সুবিধা বঞ্চিতদের মধ্যে একটি করে কম্বল বিতরণ করেন। এ সময় তাসকিনের সঙ্গে ছিল ছেলে তাশফিন আহমেদ রিহান।

এরপর এই ভিডিওতে বর্তা দেন সবার জন্য। তিনি বলেন, আমি আমার সাধ্যমতো দেওয়ার চেষ্টা করেছি। আমার অনেক বন্ধুরাও দেবে। এখন আমি এবং আমার কাজিনরা মিলে কিছু দিলাম। আমার ছেলেকেও সঙ্গে নিয়েছি, যাতে এগুলো দেখে সে শিখতে পারে।

তিনি আরও বলেন, আমি কয়েকটা দিয়ে শুরু করলাম। আরও অনেকে দিবে। আপনারাও এগিয়ে আসবেন। কারণ, অনেকে দেখলাম পলিথিন গায়ে দিয়ে ঘুমাচ্ছে দেখলাম। আমরা মোটা জ্যাকেট পরেই কাঁপছি, তাহলে ওদের কি অবস্থা ভাবুন। আপনারা এগিয়ে আসলে এই সুবিধা বঞ্চিত মানুষরা ভালো থাকবে। আমার বিশ্বাস আপনারা এগিয়ে আসবেন। ধন্যবাদ।

আর মাত্র কয়েকদিন পর মাঠে গড়াবে বিপিএলের দশম আসর। এবার দুর্দান্ত ঢাকার হয়ে খেলবেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
র‌্যাঙ্কিংয়ে উন্নতি লিটন-তাসকিনের, সেরা চারে বাবর
সন্দ্বীপে পথচারীদের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ 
মনোনয়ন প্রত্যাহার করলেন এমপিপুত্র গোলাম মূর্তজা
দাউদকান্দিতে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ শুরু 
X
Fresh