• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

মনোনয়ন প্রত্যাহার করলেন এমপিপুত্র গোলাম মূর্তজা

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ এপ্রিল ২০২৪, ২০:৩৩
ছবি : সংগৃহীত

আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাওয়া দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক)-এর ছেলে গোলাম মূর্তজা পাপ্পা মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। তিনি রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এবং বিসিবির পরিচালক।

আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্ত মেনে মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত হয়ে তিনি মনোনয়ন প্রত্যাহার করেন।

মনোনয়নপত্র প্রত্যাহার করে তিনি বলেন, দলের সিদ্ধান্ত আমার কাছে আদেশ। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে আমি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি এবং মনোনয়নপত্র প্রত্যাহার করেছি।

তিনি বলেন, দীর্ঘদিন ১৯ বছর ধরে রাজনীতির মাঠে রয়েছি। সঙ্গে আছি আওয়ামী লীগের। দেশের কোথায় কি হচ্ছে সেটা বিষয় নয়, রূপগঞ্জ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘাঁটি৷ এখানে প্রধানমন্ত্রীর ইচ্ছা, দলের সিদ্ধান্তই আমার কাছে আদেশ। ব্যক্তির চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ, দল ও দেশের সম্মানে একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে দলের সিদ্ধান্তকে সম্মান জানিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করেছি।

রূপগঞ্জ উপজেলা নির্বাচনে ভোটারদের ভোটকেন্দ্রে যাওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, এখানে যারাই প্রার্থী থাকে না কেন, ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ভোটারদের কাছে এটাই আমার প্রত্যাশা।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ভোট না দিলে রড গরম করে সোজা করব’
মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচনে ৭ দিনের স্থিতাবস্থা
ধামরাইয়ে উপজেলা নির্বাচন অফিসারকে প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন 
২১ মে ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি ঘোষণা
X
Fresh