• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

আনচেলত্তিকে প্রশংসায় ভাসালেন জাভি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ জানুয়ারি ২০২৪, ১৩:১৬
আনচেলত্তিকে প্রশংসায় ভাসালেন জাভি
ছবি- সংগৃহীত

টানা দ্বিতীয়বারের মতো স্প্যানিশ সুপার কাপের ফাইনালে লড়াই করবে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। গতবার রিয়ালকে হারিয়ে শিরোপা জিতেছিল কাতালানরা। তাই সেই প্রতিশোধ নিতে মরিয়া আনচেলত্তির শিষ্যরা। তবে লড়াই প্রস্তুত বার্সেলোনাও। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এমন মন্তব্য করেন কোচ জাভি হার্নান্দেজ।

রোববার (১৪ জানুয়ারি) ‍দিবাগত রাতে সৌদি আরবের রিয়াদের কিং সাউদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে শিরোপা লড়াইয়ে মুখোমুখি দুই দল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১টায়।

জাভি বলেন, আমরা ম্যাচে আধিপত্য করার এবং নিজেদের ধরন অনুযায়ী পজিশন ধরে রেখে খেলার চেষ্টা করব। আমরা তাদের (রিয়াল মাদ্রিদ) থেকে একটু কম ফর্মে থেকে এখানে এসেছি, কিন্তু বল যখন মাঠে গড়াবে, তখন কেউ ফেভারিট থাকবে না।

তিনি বলেন, আমি গত মৌসুমের চেয়ে অনেক বেশি স্বাচ্ছন্দ্যে আছি। তবে রিয়াল মাদ্রিদ সবসময় জয়ের জন্য ক্ষুধার্ত। আমরাও আদর্শ একটি মঞ্চে আছি, যা আমাকে অনেক অনুপ্রেরণা দেয় এবং আমরা সবকিছু উজাড় করে দেব।

স্প্যানিশ সুপার কাপের ফাইনালে মুখোমুখি হওয়ার আগে রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তিকে প্রশংসায় ভাসালেন জাভি হার্নান্দেজ। রিয়াল কোচকে নিয়ে তিনি বলেন, নিশ্চিতভাবেই আনচেলত্তি বিশ্বের ও ইতিহাসের সেরা কোচদের একজন। তিনি যেখানেই কোচিং করিয়েছেন, সেখানেই সাফল্য পেয়েছেন। খুব কম মানুষই পাবেন যারা তাকে নিয়ে মন্দ কথা বলে। আমার কাছে তিনি উদাহরণস্বরূপ, তার প্রতি আমার অনেক শ্রদ্ধাবোধ আছে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘জাভির থেকে যাওয়াটা সঠিক সিদ্ধান্ত’
বার্সেলোনায় থাকছেন জাভি!
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
মোস্তাফিজকে প্রশংসায় ভাসালেন গিলক্রিস্ট
X
Fresh