• ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

সুপার কাপ ফাইনালের আগে ইনজুরিতে রাফিনহা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২৪, ১৫:৫১
রাফিনহা
ছবি- সংগৃহীত

নতুন করে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন বার্সেলোনার ব্রাজিলিয়ান উইঙ্গার রাফিনহা। যে কারণে বেশ কিছু দিনের জন্য বিশ্রামে থাকতে হবে তাকে।

এক্সে (সাবেক টুইটার) এক পোস্টে বার্সেলোনা জানিয়েছে, বিভিন্ন পরীক্ষার ফলাফলে দেখা গেছে রাফিনহার বাম হ্যামস্ট্রিংয়ে চোট রয়েছে। এ কারণে তিনি দলের বাইরে চলে গেছেন। সুস্থতার উপর নির্ভর করছে, কবে নাগাদ তিনি আবারও মাঠে ফিরবেন।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রিয়াদে অনুষ্ঠেয় স্প্যানিশ সুপার কাপের সেমিফাইনালে ওসাসুনার বিপক্ষে ম্যাচের ৪২তম মিনিটে তার পরিবর্তে মাঠে লামিন ইয়ামাল।

এর আগে, গত ২৯ সেপ্টেম্বর সেভিয়ার বিপক্ষে লিগ ম্যাচে ডান হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছিলেন তিনি। এ কারণে এবারের মৌসুমে বার্সেলোনার হয়ে লিগে ১৫টি ও চ্যাম্পিয়ন্স লিগে মাত্র তিনটি ম্যাচে খেলার সুযোগ পেয়েছেন ২৭ বছর বয়সী এই উইঙ্গার।

উল্লেখ্য, স্প্যানিশ সুপার কাপের প্রথম সেমিফাইনালে গত বুধবার আতলেতিকো মাদ্রিদকে ৫-৩ গোলে হারিয়ে ফাইনালে উঠেছে রিয়াল মাদ্রিদ। দ্বিতীয় সেমিফাইনালে ওসাসুনার বিপক্ষে ২-০ গোলে জেতে বার্সেলোনা। শিরোপা লড়াইয়ে আগামী রোববার (১৪ জানুয়ারি) সৌদি আরবের রিয়াদের কিং সাউদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে নামবে স্পেনের দুই চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যান সিটির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
তাসকিনের ইনজুরিতে কপাল খুলতে পারে হাসানের
শেষের ২০ মিনিটের রোমাঞ্চে বায়ার্নকে কাঁদিয়ে ফাইনালে রিয়াল মাদ্রিদ
ফাইনালে উঠতে রিয়াল-বায়ার্নের আগুনে লড়াই
X
Fresh