• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

পিএসজিকে অসম্মান করেছেন মেসি, দাবি খেলাইফির

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ জানুয়ারি ২০২৪, ২২:০৮
মেসি-খেলাইফি
ছবি- সংগৃহীত

প্যারিসে মেসির অধ্যায়টা জাঁকজমকভাবে শুরু হলেও শেষটা হয়েছে খারাপভাবেই। যার মূল কারণ, কাতার বিশ্বকাপের ফাইনাল ম্যাচ। যেখানে টাইব্রেকারে ফ্রান্সকে কাঁদিয়ে শিরোপা জিতেছিল আর্জেন্টিনা। এরপর প্যারিসে ফিরলেও ক্লাবের পক্ষ থেকে মেসিকে দেওয়া হয়নি কোনো সংবর্ধনা। এমনকি পিএসজিতে বাকি সময়টা সমর্থকদের দুয়ো সহ্য করেই থাকতে হয়েছে আর্জেন্টাইন মহাতারকাকে। গত মৌসুমে মায়ামিতে যোগ দেওয়ার পরই ক্ষোভ প্রকাশ তিনি।

মেসি বলেন, আমি বিশ্বকাপজয়ী স্কোয়াডের একমাত্র সদস্য যাকে ক্লাব কোনো ধরনের স্বীকৃতি দেয়নি। এ ছাড়াও প্যারিসের থাকাকালীন সময়কালকে ‘নরকবাস’ এর সঙ্গেও তুলনা করেছিলেন তিনি।

তবে মেসির এমন অভিযোগ মানতে নারাজ পিএসজির প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি। বিপরীতে তিনি অভিযোগ করেন, পিএসজি ছাড়ার পর মেসি ক্লাবটিকে উপযুক্ত সম্মান দেখাননি।

মঙ্গলবার (৯ জানুয়ারি) ফরাসি রেডিও আরএমসি স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে খেলাইফি বলেন, আমরা তখনই কথা বলি, যখন সেখানে থাকি, চলে যাওয়ার পর কথা বলি না। আমি তাকে (মেসি) অনেক সম্মান করি। কিন্তু কেউ যদি পিএসজি ছেড়ে যাওয়ার পর ক্লাবটি নিয়ে খারাপ কথা বলে, তাহলে সেটি ভালো নয়। এটা সম্মান দেওয়া হলো না।

তিনি আরও বলেন, মেসি মানুষ হিসেবে খারাপ নয়। কিন্তু ব্যাপারটা আমার ভালো লাগেনি। আর এই কথাটা শুধু তার জন্য নয়, সবার জন্যই। আমি চাই, খেলোয়াড়েরা সেখানে (পিএসজি) থাকতে কথা বলুক, চলে যাওয়ার পর নয়। এটা আমাদের ধরন নয়।

পিএসজিতে ২ বছরে ৭৫ ম্যাচে ৬৭ গোল করে অবদান রাখলেও তাদের কাঙ্ক্ষিত মহাদেশীয় সাফল্য তথা চ্যাম্পিয়নস লিগ এনে দিতে পারেননি তিনি। এরপর ক্লাব ছাড়ার পর থেকে ফ্রান্সের রাজধানী শহরে তার জীবনকাল নিয়ে একটি ইতিবাচক কথাও মেসি বলেননি বলে মনে করেন খেলাইফি।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমানের বাড়িতে হামলাকারীর মৃত্যু পুলিশ হেফাজতে, পরিবারের দাবি হত্যা
ঘরের মাঠে পিএসজিকে হারিয়ে ফাইনালে এক পা ডর্টমুন্ডের
ন্যায্য অধিকারের দাবিতে রাজপথে শ্রমিকরা
বিয়ের দাবিতে বাপ্পীর বাসার নিচে ভক্ত, অতঃপর...
X
Fresh