• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

কী হবে মুস্তাফিজের?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ আগস্ট ২০১৭, ১৩:২১

ফ্রাঞ্চাইজি পরিচালনায় যে পরিমাণ টাকা বিপিএল গভর্নিং কাউন্সিলের কাছে জমা রাখার কথা ছিল তা দিতে ব্যর্থ হয়েছে বরিশাল বুলস। ফলে এবারের বিপিএলে অংশ নিতে পারছে না দলটি। তাই আট দলের পরিবর্তে সাত দল নিয়েই মাঠে গড়াবে জনপ্রিয় ঘরোয়া টি-টোয়েন্টির পঞ্চম আসর।

বুধবার বিকেলে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান আফজালুর রহমান সিনহা।

এমন বিবৃতি শোনার পর দেশের কোটি ক্রিকেটপ্রেমীর মনে একটি প্রশ্ন উঁকি দিচ্ছে, দেশসেরা বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমানের কী হবে?

কিছুদিন আগে বিপিএল গভর্নিং কাউন্সিল ঘোষণা দেয়, আট দল নিয়ে হবে এবারের বিপিএল। আট আইকন ক্রিকেটারও নির্ধারণ করে দেয়। আইকন তালিকায় নতুন সংযোজন ছিলেন মুস্তাফিজ।

এ ঘোষণার পর বরিশাল বুলস ছেড়ে দেন বাংলাদেশ টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। পরে তার জায়গায় আইকন ক্রিকেটার হিসেবে ফিজকে অন্তর্ভুক্ত করে বরিশাল। তবে শর্ত লঙ্ঘন করায় দলটি এবারের আসরে অংশ নিতে পারছে না। ফলে প্রশ্ন জেগেছে, তাহলে কী কাটার-মাস্টারের গা থেকে আইকন তকমা খসে পড়ছে?

অবশ্য এরই মধ্যে বিষয়টি পরিষ্কার করে দিয়েছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার। তিনি বলেন, মুস্তাফিজ আর আইকন থাকছেন না। তাকে বিপিএলের খেলোয়াড় ড্রাফটে রাখার বিষয়টি নিয়ে পর্যালোচনা করা হচ্ছে।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুস্তাফিজের বাজে দিনে চেন্নাইয়ের জয়
আইপিএলের মাঝপথে হঠাৎ দেশে ফিরলেন মুস্তাফিজ
মুস্তাফিজের ২ উইকেটে জিতল চেন্নাই
কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জন্য বড় দুঃসংবাদ!
X
Fresh