• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

উইন্ডিজদের বিপক্ষে দল ঘোষণা পাকিস্তানের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ মে ২০২২, ১৬:৪২
উইন্ডিজদের বিপক্ষে দল ঘোষণা পাকিস্তানের
ছবি- পিসিবি

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি)। অস্ট্রেলিয়ার বিপক্ষে সর্বশেষ ওয়ানডে সিরিজে না খেলা দলটির সহ-অধিনায়ক শাদাব খানকে উইন্ডিজদের বিপক্ষে ফিরিয়েছে পিসিবি।

৮ জুন থেকে শুরু হওয়া সিরিজটিতে বায়ো-বাবলের বাধ্যবাধকতা থাকবে না। এমনকি জোর করে কোনো পরিবেশও তৈরি করা হবে না। তাই অজিদের বিপক্ষে যেমন ২১ সদস্যের দল রাখা হয়েছিল, এই সিরিজে সেটা করা হচ্ছে না। যার কারণে বাদ পড়েছেন ৫ ক্রিকেটার।

তারা হলেন আসিফ আলী, হায়দার আলী, উসমান কাদির, আসিফ আফ্রিদি এবং সাউদ শাকিল। এরমধ্যে শাকিল সাইনাসিসের জন্য সার্জারি করা লাগবে বলে স্কোয়াড থেকে ছিটকে গেছেন।

১ জুন থেকে রাওয়ালপিন্ডিতে ক্যারিবিয়ানদের বিপক্ষে ট্রেনিং ক্যাম্প শুরু করবে পাকিস্তান। এখানেই হবে তিনটি ওয়ানডে। ম্যাচগুলো হবে যথাক্রমে ৮, ১০ ও ১২ জুন।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য পাকিস্তান স্কোয়াড

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আবদুল্লাহ শফিক, ফখর জামান, হারিস রউফ, হাসান আলী, ইফতিখার আহমেদ, ইমাম-উল-হক, খুশদিল শাহ, মোহাম্মদ হারিস (উইকেটরক্ষক), মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন শাহ আফ্রিদি, শাহনেওয়াজ দাহানি এবং জাহিদ মাহমুদ।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আইপিএলের প্লে-অফে থাকছেন না ইংলিশ ক্রিকেটাররা
ছেলে আব্রামকে ক্রিকেট শেখাতে ব্যস্ত শাহরুখ
এলপিএলের নিলামে নাম দিলেন তামিমসহ যেসব ক্রিকেটার
নারী ক্রিকেটের প্রচারণায় তিন স্কুলে জ্যোতি-মারুফারা
X
Fresh