Mir cement
logo
  • ঢাকা রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

আবারও আইসোলেশনে মুস্তাফিজরা, যদিও খেলবে আজ

আবারও আইসোলেশনে মুস্তাফিজরা, যদিও খেলবে আজ
ছবি- সংগৃহীত

আবারও করোনাভাইরাস হানা দিয়েছে দিল্লি ক্যাপিটালস শিবিরে। যার ফলে পুরো দলকে আইসোলেশনে পাঠিয়েছে আইপিএল কর্তৃপক্ষ। পরবর্তী নির্দেশনা দেওয়ার আগে হোটেল থেকে বেরুতে নিষেধ করা হয়েছে দিল্লি ফ্র্যাঞ্চাইজিকে।

এমন অবস্থায় আজ রোববার চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচটি নিয়ে সংশয় জেগে উঠেছে। তবে ক্রীড়া ভিত্তিক ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোর মতে, চেন্নাইয়ের বিপক্ষে ম্যাচটি হবে।

রোববার (৮ মে) সকালে দলটির সবার নতুন করে পিসিআর টেস্ট করানো হয়েছে।

এদিকে দিল্লি শিবিরে করোনার হানা খবরটি প্রথম জানিয়েছে, ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস। যেখানে জানাও হয়েছে, দিল্লির একজন নেট বোলার করোনায় আক্রান্ত হয়েছেন। যিনি অপর এক ক্রিকেটারের সঙ্গে একই রুমে ছিলেন। সে দুইজনকে সঙ্গে সঙ্গে আইসোলেশনে নিয়ে যাওয়া হয়। এ ছাড়াও তাদের পুনরায় র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা বা আরট-পিসিআর টেস্ট করানো হবে।

এদিকে বিসিসিআই থেকে ম্যাচ না হওয়া নিয়ে কোনো ঘোষণা আসেনি। যার ফলে চেন্নাইয়ের পক্ষ থেকে বলা হয়েছে, তারা নির্দিষ্ট সূচিতে খেলার জন্য প্রস্তুত। চেন্নাই থেকে জানানো হয়েছে, ‘আমরা যতদূর জানি ম্যাচ হবে, নয়তো এতক্ষণে আমাদের জানিয়ে দেওয়া হতো। শুধু নেট বোলার আক্রান্ত এবং সব খেলোয়াড়রা তাদের রুমে আছে। তাই আমরা সূচিতে পরিবর্তন আশা করছি না।’

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS