• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বদলে গেল মোস্তাফিজদের ম্যাচ ভেন্যু

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ এপ্রিল ২০২২, ১৭:১৩
ছবি- আইপিএল

আগামীকাল বুধবার পাঞ্জাব কিংস ও দিল্লি ক্যাপিটালসের মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হবার কথা ছিল পুনেতে। তবে দলের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফসহ পাঁচ জন কোভিড-১৯ আক্রান্ত হওয়ায় বদলে গেল ভেন্যু।

ম্যাচটি পুনের পরিবর্তে অনুষ্ঠিত হবে মুম্বাইতে, তবে সেটা ম্যাচের দিন সকালে দিল্লির খেলোয়াড়দের আরটি-পিসিআর পরীক্ষার ফলাফল সাপেক্ষে। যদি ম্যাচটি ২০ এপ্রিল নির্ধারিত সময়সূচী অনুযায়ী না হতে পারে সেক্ষেত্রে আইপিএল গভর্নিং কমিটি ম্যাচটির জন্য নতুন সূচি ঘোষণা করবে।

ইএসপিএনক্রিকইনফো তাদের প্রতিবেদনে জানিয়েছে, মঙ্গলবার আইপিএলের একটি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে দিল্লি ক্যাপিটালসের বেশ কয়েকজন সদস্য কোভিড-১৯ পজিটিভ হওয়ায়।

এদিকে ভারতীয় গণমাধ্যম জানাচ্ছে, আইপিএল থেকে জানানো হয়েছে বুধবারের ম্যাচটি পুনের এমসিএ স্টেডিয়াম থেকে মুম্বাইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে স্থানান্তরিত করেছে। যাতে করে দর্শক শূন্য মাঠ ও টিম বাস যাত্রার সময় কোনও অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে।

উল্লেখ্য, দিল্লি ক্যাপিটালসের ক্রিকেটার মিচেল মার্শ ছাড়াও ফিজিও থেরাপিস্ট প্যাট্রিক ফারহাত, ম্যাসেজ থেরাপিস্ট চেতন কুমার, ডাক্তার অভিজিৎ সালভি এবং সোশ্যাল-মিডিয়া সদস্য আকাশ মানে করোনা পজিটিভ হয়েছেন।

সোমবার দিল্লি ক্যাপিটালস এক বিবৃতি জানিয়েছে অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মার্শকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল, তবে কোভিড পজিটিভ হলেও উপসর্গবিহীন ছিলেন মার্শ।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রুতুরাজের সেঞ্চুরিতে মোস্তাফিজদের বড় সংগ্রহ
জালালের মন্তব্যকে সেরা জোকস বললেন সালাউদ্দিন
শীর্ষস্থান হারালেন মোস্তাফিজ
দিল্লিতে খেলবে চেন্নাই, মোস্তাফিজ থাকবেন কি
X
Fresh