Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১৯ জানুয়ারি ২০২২, ১৫:২৬
আপডেট : ১৯ জানুয়ারি ২০২২, ১৫:৩৫

তাসকিন-রাহীদের দায়িত্ব নেওয়ার আগ্রহ শন টেইটের

চট্টগ্রামের অনুশীলনে শন টেইট

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) একটি দলের কোচের দায়িত্ব পালন করতে এসে বাংলাদেশ দলের বোলিং কোচের দায়িত্ব পেয়ে যান ওটিস গিবসন। সেই দায়িত্ব শেষ হবে ২০ জানুয়ারি, তবে দায়িত্ব শেষ হওয়ার আগেই চাকরি ছেড়েছেন এই ক্যারিবীয়ান।

তাই পেস বোলিং কোচের জায়গাটা আবারও ফাঁকা হয়ে গেছে। নতুন কোচ খুঁজতে নামতে হবে বিসিবিকে। তবে হাতের নাগালেই রয়েছেন আরেক সাবেক অজি তারকা পেসার শন টেইট।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বোলিং কোচের দায়িত্ব নিয়ে বাংলাদেশে আসা শন টেইটের ইচ্ছা আছে বাংলাদেশ জাতীয় দলের বোলিং কোচের দায়িত্ব নেওয়ার।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের প্রথম দিনের আনুষ্ঠানিক অনুশীলন শেষে ৩৮ বছর বয়সী টেইট গণমাধ্যমে জানিয়েছেন টাইগারদের বোলিং কোচ হওয়ার আগ্রহের কথা।

‘অবশ্যই আমার আগ্রহ আছে। যদিও তাদের (বিসিবি) হাতে অনেক সময় রয়েছে বেছে নেওয়ার। হ্যাঁ, দায়িত্ব পেলে সেটা দারুণ হবে আমার জন্য।’

বাংলাদেশ দলের দায়িত্ব পাক বা না পাক, শন টেইটের অধীনে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সে রয়েছে এক ঝাঁক তরুণ পেসার। মুকিদুল ইসলাম মুগ্ধ, রেজাউর রহমান রাজা, মৃত্যুঞ্জয় চৌধুরীর মতো উঠতি পেসারদের সঙ্গে রয়েছেন অনূর্ধ্ব-১৯ দল থেকে রীতিমতো তারকা হয়ে যাওয়া তরুণ পেসার শরিফুল ইসলাম।

তরুণ পেসারদের সঙ্গে কাজ করতে আর তর সইছে না টেইটের। টেইট মনে করছেন, বাংলাদেশ ক্রিকেটের জন্য এই তরুণদের উঠে আসাটা দারুণ ব্যাপার।

‘এই মুহূর্তে বাংলাদেশের ক্রিকেটে বেশ কিছু ভালো তরুণ ক্রিকেটার আছে, যারা ভবিষ্যতে দুর্দান্ত ক্রিকেটার হয়ে উঠতে পারে। আমাদের দলে তাদের বেশ কজন আছে। শরিফুল যেমন, আগ্রাসী বাঁহাতি বোলার। আমাদের দলেরও গুরুত্বপূর্ণ অংশ হবে সে। নিজেকে তুলে ধরার মতো যথেষ্ট ক্রিকেট সে খেলে ফেলেছে এর মধ্যেই। তাদের সঙ্গে কাজ করতে মুখিয়ে আমি।’

এম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS