Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ জানুয়ারি ২০২২, ০৬:৩৬
discover

বিসিএল

ইন্ডিপেন্ডেন্স কাপে আজ সাকিবের প্রতিপক্ষ মাহমুদউল্লাহ

সিলেটের দুটি মাঠে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ওয়ানডে ফরম্যাট ইন্ডিপেন্ডেন্স কাপ। জমজমাট এই আসর রাঙিয়ে তুলেছেন জাতীয় দলের তারকারা। নিউজিল্যান্ড সফরে না থাকা সাকিব আল হাসান, তামিম ইকবাল, মোস্তাফিজুর রহমান ছাড়াও খেলছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

আসরের প্রথম দিনে সাকিব ও মোস্তাফিজ খেললেও দ্বিতীয় দিনে মাঠে নামছেন তামিম ও মাহমুদউল্লাহ। ইসলামি ব্যাংক পূর্বাঞ্চলের হয়ে খেলবেন তামিম। মাহমুদউল্লাহ খেলবেন বিসিবি উত্তরাঞ্চলের হয়ে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দক্ষিণাঞ্চল খেলবে ইসলামি ব্যাংক পূর্বাঞ্চলের বিপক্ষে। মূল মাঠের পাশে বিসিবি একাডেমি মাঠে লড়বে সাকিবের ওয়াল্টন মধ্যাঞ্চল ও মাহমুদউল্লাহ'র উত্তরাঞ্চল।

দ্বিতীয় ম্যাচে মাঠে নামার আগে সাকিবের দলে অধিনায়ক মোসাদ্দেক হোসেন বলেছেন, ‘চার দিনের ম্যাচে চ্যাম্পিয়ন হওয়ার পর আমরা এই টুর্নামেন্টেও জয় দিয়ে শুরু করেছি। ফাইনালের আগে বাকি দুই ম্যাচে আমাদের লক্ষ্য জয়ের ধারাবাহিকতা ধরে রাখা। আমরা সেভাবেই প্রস্তুতি নিয়েছি। আমরা মুখিয়ে আছি মাঠে নামার জন্য। সবাই প্রস্তুত আছি খেলার জন্য। আশা করছি উত্তরাঞ্চলের বিপক্ষে জয় নিয়ে মাঠ ছাড়বো।’

প্রথম ম্যাচে সাকিবের অল-রাউন্ড নৈপুণ্যে পূর্বাঞ্চলের বিপক্ষে জয় দিয়ে আসর শুরু করে মধ্যাঞ্চল। অন্য ম্যাচে তরুণ পারভেজ হোসেন ইমনের ৫৪ আর অভিজ্ঞ নাঈম ইসলামের অপরাজিত ৬৬ রানে ভর করে উত্তরাঞ্চলকে ৮ উইকেটে হারায় দক্ষিণাঞ্চল।

ওয়ালটন সেন্ট্রাল জোন: আবদুল মজিদ, মিজানুর রহমান, সাকিব আল হাসান, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইবুর রহমান, আল আমিন, জাকের আলী অনিক, আবু হায়দার রনি, মৃত্যুঞ্জয় চৌধুরী, মুকিদুল ইসলাম মুগ্ধ, হাসান মুরাদ ও নাজমুল ইসলাম অপু।

বিসিবি নর্থ জোন: মার্শাল আইয়ুব, নাঈম ইসলাম, মাহমুদউল্লাহ রিয়াদ, সানজামুল ইসলাম, মাহিদুল ইসলাম অঙ্কন, শামীম হোসাইন, তানজীদ হাসান তামিম, একেএস স্বাধীন, পারভেজ হোসেন ইমন, শফিকুল ইসলাম, মোহাম্মদ শরিফউদ্দিন, আরিফুল হক, আমিনুল ইসলাম বিপ্লব, আকবর আলী ও শফিউল ইসলাম।

এম/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS