Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ নভেম্বর ২০২১, ১৮:০৮
আপডেট : ২০ নভেম্বর ২০২১, ১৮:১৩

রামোসের মাঠে ফেরা প্রসঙ্গে বললেন পিএসজি কোচ

ramos messi neymar, psg, rtv online

আন্তর্জাতিক বিরতির পর ফুটবল ফিরছে ইউরোপে। শনিবার (২০ নভেম্বর) রাতে রাত ১০টায় মাঠে নামছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। লিগ ওয়ানের ম্যাচে প্যারিসের দলটির প্রতিপক্ষ নঁতে। এই ম্যাচের আগে আলোচনায় সার্জিও রামোসের নাম।

চলতি মৌসুমের শুরুতে রিয়াল মাদ্রিদ থেকে পিএসজিতে পাড়ি জমান স্প্যানিশ ডিফেন্ডার। দুই বছরের জন্য চুক্তি হলেও এই পর্যন্ত মাঠে নামা হয়নি তার। ইনজুরির কারণে বিশ্রামে ছিলেন ৩৫ বছর বয়সী রামোস।

শুক্রবার ফ্রেঞ্চ জায়ান্টদের হয়ে প্রস্তুতি নিতে দেখা যায় তাকে। যেখানে দীর্ঘদিনের প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে ছক কষছিলেন স্পেনের হয়ে বিশ্বকাপ জয়ী এই তারকা।

রামোস লা লিগার দল রিয়ালের অধিনায়ক ছিলেন। অন্যদিকে মাদ্রিদের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার দল নায়ক ছিলেন মেসি। সবাইকে অবাক করে দুজনই যোগ দিয়েছেন পিএসজিতে।

ম্যাচের আগে সংবাদ সম্মেলনে কথা বলেন কোচ মাউরিসিও পচেত্তিনো।

রামোস প্রসঙ্গে জানতে চাইলে পিএসজির কোচ বলেন, ‘ঠিকঠাক অনুশীলন সেরেছেন। তিনটি ভাগে ভাগ হয়ে প্রস্তুতি সম্পন্ন করেছেন তিনি। তার উন্নতি চোখে পড়ার মতো। স্কোয়াডে রাখা হবে কি না, তা ম্যাচের আগে বোঝা যাবে।’

স্পেন ও রিয়াল মাদ্রিদের সাবেক অধিনায়কের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন পচেত্তিনো।

‘তিনি বিশ্ব চ্যাম্পিয়ন। সত্যি লড়াকু মনোভাবের। দীর্ঘদিন ম্যাচ খেলতে না পারাটা তার সঙ্গে যায় না। মাঠে নামার জন্য নিজের সেরাটা দিয়ে যাচ্ছেন।’

ওয়াই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS