• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

অস্ত্রোপচারের পর জ্ঞান ফিরেছে ক্রিকেটার রুবেলের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ নভেম্বর ২০২১, ১৮:০৬
মোশাররফ রুবেল, Khandaker Musharraf Hossain Rubel, rtv online

ব্রেন ক্যানসারে আক্রান্ত হয়ে ভারতের চেন্নাইয়ে চিকিৎসা নিচ্ছেন ক্রিকেটার খন্দকার মোশাররফ হোসেন রুবেল। সোমবার (৮ নভেম্বর) তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। চিকিৎসকদের বরাতে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, জ্ঞান ফিরেছে তার।

জাতীয় দলের সাবেক স্পিনারকে নিয়ে তার শ্যালক ফাহাদ আহমেদ শিকদার চেন্নাইয়ের অ্যাপলো প্রটোন হাসপাতালে অবস্থান করছেন। ডা. রাকেশ জালালির তত্ত্বাবধানে রয়েছেন রুবেল। অস্ত্রোপচারের দায়িত্বে ছিলেন ডা. রুপেশ কুমার।

আরটিভি নিউজকে ফাহাদ বলেন, ‘সকালে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছিল ভাইয়াকে। সেখানে ব্রেন টিউমারের অপারেশন করা হয়। বিকেলের দিকে তাকে বের করা হয়। ডাক্তাররা তাকে নিয়ে আশাবাদী। ভাইয়ার জ্ঞান ফিরেছে। কালকে (মঙ্গলবার) কেবিনে দেওয়া হবে।’

জাতীয় দলে শুধু ওয়ানডে ফরম্যাটে খেলেছেন পাঁচটি ম্যাচ। ২০০৮ সালে রুবেলের অভিষেক হয় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। সবশেষ ২০১৬ সালে ইংল্যান্ডের বিপক্ষে খেলেছিলেন তিনি।

২০০১/০২ মৌসুমে পেশাদার ক্রিকেটে অভিষেক হয় মোশাররফ রুবেলের। ২০১৯ সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মাঠ মাতান। ওই বছরই ব্রেন টিউমার ধরা পড়ে তার। যা পরবর্তীতে ক্যানসারে রূপান্তরিত হয়।

সিঙ্গাপুরে চিকিৎসা নিয়েছিলেন মোশাররফ রুবেল। কিছুটা সুস্থ হয়ে উঠেছিলেন। করোনাকালীন সময় রেগুলার চেকাপ ঢাকায় করাতেন। সম্প্রতি আবারও অসুস্থ হন। তারপরই স্ত্রী চৈতি ফারহানা রূপা ও আড়াই বছরের ছেলে সন্তানসহ চেন্নাইয়ে নেওয়া হয় তাকে।

ওয়াই/এসকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফ্যাশন ইনফ্লুয়েন্সার সুরভি আর নেই
ক্যানসারের টিকাও সম্ভব করতে পারে নতুন প্রযুক্তি
ক্যানসার আক্রান্ত অভিনেত্রী আফরোজার পাশে দাঁড়ালেন ফারহান
ক্যানসারে আক্রান্ত হয়ে হাসপাতালে অভিনেতা রুমি
X
Fresh